রবিবার , ২ জুন ২০২৪ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আক্কেলপুরে ট্রলি উল্টে খাদে পড়ে হেল্পার নিহত

Paris
জুন ২, ২০২৪ ৬:২৭ অপরাহ্ণ

আক্কেলপুর(জয়পুরহাট) প্রতিনিধি:
জয়পুরহাটের আক্কেলপুরে রড বোঝায় ট্রলি খাদে পড়ে রবিবার দুপুরে এক হেলপারের মৃত্যু এবং চালক ও আরেক হেলপার আহত হয়েছে। ঘটনাটি তিলকপুর-রায়কালী সড়কের নারীকেলী গ্রামের নিকট ঘটেছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা রড় সরিয়ে তার মৃত দেহ উদ্ধার করেছে।
নিহত ওই হেলপার হলেন নওগাঁর বদলগাছী উপজেলার  খাদাইল নগর গ্রামের মৃত নুর মোহাম্মদ উজ্জলের ছেলে পিয়াস হোসেন (১৮) । আহতরা হলেন চলক বিপ্লক হোসেন ও আরেক হেলপার নাদিম।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রবিবার দুপুরে রায়কালী বাজার থেকে রড় নিয়ে খাদাইল বাজার যাওয়ার পথে নারিকেলী গ্রামের নিকট নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের খাদের পানিতে উল্টে যায় রড় বোঝায় ট্রলিটি। লাফ দিয়ে চালক বিপ্লক হোসেন ও হেলপার নাদিম আহত হলেও খাদের পানিতে রডের নিচে চাপা পড়ে আরেক হেলপার পিয়াস। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় পানি থেকে রড় সরিয়ে পিয়াসের মরদেহ উদ্ধার করে ও আক্কেলপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করে।
প্রত্যক্ষদর্শী লেবু মন্ডল বলেন, রায়কালী বাজার থেকে রড নিয়ে যাওয়ার সময় ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদের পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়।
নিহতের চাচা বলেন, যেহেতু দূর্ঘটনাটি নিয়ন্ত্রন হারিয়ে হয়েছে, কারো ককোন দোষ নেই। আমাদেরও কারো প্রতি কোন অভিযোগ নেই।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা আমির আলী বলেন,  খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে খাদের পানিতে উল্টে যায়া ট্রলির রড় সরিয়ে মৃত অবস্থায় একজনকে উদ্ধার করা হয়েছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশটি হেফাজতে নেওয়া হয়েছে। এঘটনায় আইনগত পক্রিয়া চলমান রয়েছে।#

সর্বশেষ - রাজশাহীর খবর