আওয়ামী লীগের সদস্যপদ নবায়ন করলেন নাটোরের এমপি

বাগাতিপাড়া প্রতিনিধি:

আওয়ামী লীগের সদস্যপদ নবায়ন করেছেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। বুধবার (২৭ এপ্রিল) তাঁর উদ্যোগে আয়োজিত এক বিশাল ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠানে তার সদস্যপদ নবায়ন করা হয়।

নবায়ন করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস এবং সাধারণ সম্পাদক ও নাটোর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান।

অনুষ্ঠানে আগামী ২৭ মে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনের লক্ষ্যে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও পুরাতনদের নবায়ন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ আব্দুল কুদ্দুস।

এর আগে, সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। এদিকে ইফতার ও দোয়া মাহফিলে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান তার বক্তব্যে বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে ওয়ার্ড, ইউনিয়ন পর্যায়ের সব কমিটি গঠন প্রক্রিয়া সম্পন্ন করার নির্দেশ দেন।

বাগাতিপাড়া মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মাহফিলে সাংসদ শহিদুল ইসলাম বকুলের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর ও নওগাঁ আসনের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রত্না আহম্মেদ, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, নাটোর পৌরসভার মেয়র ঊমা চৌধূরী জলিসহ আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের জেলা-উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

জি/আর