আইপিএলে যোগ দিতে বাধা নেই ‘করোনা নেগেটিভ’ গেইলের

যথাসময়েই আইপিএলে যোগ দিতে পারবেন টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা ক্রিস গেইল। খবরে প্রকাশিত হয়েছে, গত শুক্রবার তারকা স্প্রিন্টার উসাইন বোল্টের জন্মদিনের পার্টিতে যোগ দিয়েছিলেন গেইল। এদিকে সোমবার করোনা পজিটিভ হয়েছেন বোল্ট। যে কারণে গেইলের আইপিএলে অংশগ্রহণ নিয়ে দেখা দিয়েছিল অনিশ্চয়তা।

তবে এরই মধ্যে দুইবার পরীক্ষা করে করোনা নেগেটিভ পেয়েছেন গেইল। যার ফলে তার আরব আমিরাত সফর নিয়ে কোনো সংশয় রইলো না। যথাসময়েই কিংস এলেভেন পাঞ্জাবের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দুইবার করোনা নেগেটিভ হওয়ার খবর জানিয়েছেন গেইল। তার নমুনা সংগ্রহের একটি সংক্ষিপ্ত ভিডিও ক্লিপও আপলোড করেছেন গেইল।

তবু আরব আমিরাতে যাওয়ার পর বিমানবন্দরেই একবার করা হবে করোনা টেস্ট। এরপর তাকে রাখা হবে ছয়দিনের কোয়ারেন্টাইনে। যেখানে প্রথম, তৃতীয় ও পঞ্চম দিনেও করা হবে করোনা টেস্ট। সবগুলো পরীক্ষায় করোনা নেগেটিভ এলেই পাঞ্জাবের বায়ো সিকিউর বাবলে যোগ দিতে পারবেন গেইল।

সবশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেছেন গেইল। চলতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সেইন্ট লুসিয়া জুকসের হয়ে খেলার কথা ছিল তার। তবে ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে দাঁড়িয়েছিলেন তিনি। ফলে আইপিএলের মধ্য দিয়ে পুনরায় ক্রিকেটে ফিরবেন দ্য ইউনিভার্স বস গেইল।

 

সূত্রঃ জাগো নিউজ