শনিবার , ২২ ফেব্রুয়ারি ২০২০ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আইপিএল’র আগে হচ্ছে না অল স্টার ম্যাচ!

Paris
ফেব্রুয়ারি ২২, ২০২০ ৮:৫২ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

অল স্টার ম্যাচের দিন ক্ষণ এখনও জানানো হয়নি। তবে আইপিএল শুরুর আগে অল স্টার ম্যাচের বল গড়াচ্ছে না। তার পরিবর্তে টুর্নামেন্ট শেষ হলেই হবে বহু প্রতীক্ষিত এই ম্যাচ। ম্যাচটির ভেন্যু হতে পারে মোতেরা স্টেডিয়াম। এমনটাই শোনা যাচ্ছে।

এর আগে ঠিক হয়েছিল, আইপিএল’র প্রথম ম্যাচের দিন তিনেক আগে হবে অল স্টার ম্যাচ। কিন্তু টুর্নামেন্টের ঠিক আগে ফ্র্যাঞ্চাইজিগুলো ক্রিকেটার ছাড়তে রাজি নয় বলে জানা গেছে।

তাদের আশঙ্কা ক্রিকেটাররা চোট পেয়ে যেতে পারেন টুর্নামেন্টের আগে। আর চোট পেলে গোটা টুর্নামেন্টে ভুগতে হতে পারে সংশ্লিষ্ট ফ্র্যাঞ্চাইজিকে। সেই কারণেই আপত্তি ছিল তাদের। তা ছাড়া এই ম্যাচের জন্য টেন্ডার দিতেও সময় লাগবে ভারতীয় ক্রিকেট বোর্ডের।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভাবনা এই ম্যাচ। প্রথমে ঠিক হয়েছিল, আইপিএল’র আটটি ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটারদের নিয়ে তৈরি হবে দু’টি দল। কিংস ইলেভেন পঞ্জাব, দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্স-এর ক্রিকেটারদের নিয়ে একটি দল। অন্যদিকে চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সকে নিয়ে আরও একটি দল। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে হচ্ছে না এই ম্যাচ। টুর্নামেন্ট শেষ হলেই তা হবে।

সর্বশেষ - খেলা