আইএইচটিতে ছাত্রলীগের ধাওয়ায় চার ছাত্রী আহত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী ইন্সটিটিউট অব হেল্থ টেকনোলজি (আইএইচটি) এর ছাত্রলীগের ধাওয়ায় চার ছাত্রী আহত হয়েছে। পরে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার সকালে ছাত্রীরা অধ্যক্ষের কক্ষে ছাত্রীরা আইএইচটি এর ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে অভিযোগ করতে আসলে। তারা ধাওয়া দিয়ে কয়েকজন ছাত্রীকে মহিলা হোষ্টেলের গেটে পিটিয়ে আহত করে।

আহতরা  ছাত্রীরা হলেন, প্রথমবর্ষের ছাত্রী মোহনা, ফার্মেসী বিভাগের ছাত্রী জতি, একই বিভাগের ছাত্রী নাবীলা ও তৃতীয় বর্ষের ছাত্রী মীম।

এর আগে আইএইচটি ছাত্রীলীগের নেতাকর্মীরা হোস্টেলের সাধারণ ছাত্রীদের অকুত্থ-ভাষায় গালাগালি করে এমন অভিযোগ তোলে ছাত্রীরা। পরে অধ্যক্ষের কক্ষ থেকে বের হলে ছাত্রীদের উপর হামলা করে ছাত্রলীগ।

জানা যায়, আজ বুধবার সকালে ছাত্রলীগের সাইদ, মাহমুদ, জাকির, তুহিন ও নাহিদসহ বহিরাগত আরো অনেকে ছাত্রীদের গালাগালি করে। এতে বিক্ষুব্ধ ছাত্রীরা ক্যাম্পাসের সামনে অবস্থান করে। পরে অধ্যক্ষের কক্ষে গিয়ে ছাত্রলীগের ওই নেতাকর্মীদের শাস্তি দাবি করে।

পরবর্তীতে পুলিশ সেখানে পৌছে। এ নিয়ে বর্তমানে আইএইচটি ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে।

আইএইচটি এর অধ্যক্ষ সিরাজুল ইসলাম সিল্কসিটিনিউজকে বলেন, ছাত্রীরা আমার কাছে এসেছিলো। কোন অপ্রতিকর ঘটনা এড়াতে তাদের হোস্টেলের ভেতরে চলে যেতে বলা হয়। আর আহক ছাত্রীদের হাসপাতালে পাঠানো হয়েছে।

 

স/আ