বৃহস্পতিবার , ২০ জুন ২০২৪ | ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আংটিবদলের ছবি দিয়ে বিয়ের কথা জানালেন অভিনেত্রী চমক

Paris
জুন ২০, ২০২৪ ১:৪৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বাগদান সম্পন্ন হয়েছে। একটি ছবিতে দেখা গেছে, লাল শাড়ি ও লাল পাঞ্জাবিতে সেজেছেন চমক ও তার হবু স্বামী। শুধু তা–ই নয়, দুজনের হাতে পরা ছিল বিশেষ দিনের আংটিও।

গত সোমবার (১৭ জুন) বিশেষ দিনের স্থিরচিত্র নিজের ফেসবুকে প্রকাশ করে নেটিজেনদের বাগদানের কথা জানান অভিনেত্রী। তবে কবে বিয়ে করতে যাচ্ছেন সে বিষয়ে কিছুই জানাননি চমক।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বন্ধুরা, আমরা একে অপরের প্রেমে পড়েছি! আমাদের স্বর্গীয় ভালোবাসা আর তোমাদের প্রার্থনায় আমরা আনুষ্ঠানিকভাবে আংটি বদল করেছি। শিগগিরই আমরা বিয়ে করতে যাচ্ছি। আমাদের জন্য দোয়া করবেন।’

অভিনেত্রীর বিয়ের খবরে উচ্ছ্বসিত তার ভক্তরাও। কমেন্ট বক্সে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন বন্ধু থেকে শুরু করে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

নিষিদ্ধ হওয়ার খবরে চিন্তিত নন চমক

একাধিক সূত্রে জানা যায়, নিজের পছন্দের মানুষটিকেই জীবনসঙ্গী করতে যাচ্ছেন চমক। তার সঙ্গেই আংটিবদল হয়েছে। তবে পাত্র কে বা তার সঙ্গে কবে থেকে পরিচয় সে বিষয়েও কিছু জানা যায়নি।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে ২০১৭ সালে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। ২০২০ সালে ছোট পর্দার অভিনয় শুরু করেন। তার উল্লেখযোগ্য নাটক ও সিরিজ হলো ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’।

 

সর্বশেষ - বিনোদন