অস্ট্রেলিয়ার বিপক্ষে বাকি দুই টি-টোয়েন্টি খেলতে পারবেন না জাদেজা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

শুক্রবার অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জিতে সিরিজে ১-০ তে এগিয়ে গেছে সফরকারী ভারত। ভারতের জয়ে বড় অবদান ছিল ২৩ বলে অপরাজিত ৪৪ রান করা রবীন্দ্র জাদেজার। তবে ম্যাচের পরপরই বড়সড় এক দুঃসংবাদ পেয়েছে ভারতীয় ক্রিকেট দল। সিরিজের বাকি দুই ম্যাচ থেকে ছিটকে গেছেন রবীন্দ্র জাদেজা।

ব্যাটিংয়ের প্রায় পুরোটা সময় হ্যামস্ট্রিংয়ের চোটে ভুগতে দেখা গেছে জাদেজাকে। তবু আক্রমণাত্মক ব্যাটিং চালিয়ে গেছেন এই অলরাউন্ডার। তবে ইনিংসের শেষ ওভারেও মিচেল স্টার্কের একটি বাউন্সার তার ব্যাটে লাগার পর আঘাত হানে হেলমেটে।

ইনিংসের বিরতির পর আর মাঠে নামতে পারেননি জাদেজা। ফলে তার জায়গায় ফিল্ডিংয়ের সময় কনকাশন সাব হিসেবে নামানো হয় লেগস্পিনার যুজভেন্দ্র চাহালকে। বল হাতে ৩ উইকেট নিয়ে ভারতকে ম্যাচ জেতান সেই চাহালই। জিতে নেন ম্যাচসেরার পুরস্কারও।

জাদেজার কনকাশনের বিষয়ে দেয়া বিজ্ঞপ্তিতে ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, ইনিংস বিরতিতে নিবিড় পর্যবেক্ষণের পর তাকে মাঠে না নামানোর সিদ্ধান্ত হয়েছে। শনিবার সকালে আরও কয়েক দফা পর্যবেক্ষণের পর প্রয়োজন পড়লে স্ক্যান করানো হবে। তার বদলে বাকি দুই ম্যাচের স্কোয়াডে থাকবেন শার্দুল ঠাকুর।

সূত্র: কালেরকন্ঠ