মঙ্গলবার , ৪ জানুয়ারি ২০২২ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অস্ট্রেলিয়ান ওপেনে খেলার ঘোষণা জোকোভিচের

Paris
জানুয়ারি ৪, ২০২২ ৯:৪৩ অপরাহ্ণ

অনেক নাটকীয়তার পর অবশেষে অস্ট্রেলিয়ান ওপেনে খেলার ঘোষণা দিলেন নোভাক জকোভিচ। বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় করোনা টিকা নেননি বলে অস্ট্রেলিয়ায় ঢোকার অনুমতি পাবেন না বলে মনে করা হচ্ছিল। তবে শারীরিক পরীক্ষার পর তাকে অস্ট্রেলিয়ায় ঢোকার ছাড়পত্র দেওয়া হয়েছে বলে জানিয়েছেন এই সার্বিয়ার টেনিস তারকা।

১৭ জানুয়ারি থেকে শুরু অস্ট্রেলিয়ান ওপেন। আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছিল এই টুর্নামেন্টে খেলতে হলে সকলকে টিকা নিতে হবে অথবা চিকিৎসকের ছাড়পত্র আনতে হবে। কিন্তু বিশ্বের এক নম্বর টেনিস তারকা জোকোভিচ করোনা টিকা নিয়েছেন কিনা- সেটা জানাতে চাননি। এরপরেই জল্পনা তৈরি হয় তার অস্ট্রেলিয়ান ওপেনে খেলা নিয়ে। টিকা না নিয়ে থাকলে তাকে অস্ট্রেলিয়ায় ঢুকতে নাও দেওয়া হতে পারে বলে জানা যায়।

তবে শারীরিক পরীক্ষার পর অস্ট্রেলিয়ান কর্তৃপক্ষ তাকে ছাড়পত্র দেওয়া হয়েছে বলে সোশ্যাল সাইটে জানিয়েছেন জোকোভিচ। ২০টি গ্র্যান্ড স্ল্যামের মালিক ইনস্টাগ্রামে লেখেন, ‘সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানাই। এই পৃথিবীর সকলে সুস্থ থাকুক, আনন্দে থাকুক, ভালবাসায় থাকুক, এই প্রার্থনা করি। আমার প্রিয়জনদের সঙ্গে খুব ভালো সময় কাটিয়েছি। এবার ছাড়পত্র পেয়ে গেছি। আমার ২০২২ শুরু হলো।’

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা