অসুস্থ রনবীর, পার্টিতে দীপিকা

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

হলিউড অভিনেতা ভিন ডিজেলের সঙ্গে দীপিকা পাড়ুকোনের মাখামাখি একটু বেশিই হয়ে যাচ্ছে! রনবীর ভক্তরা এমনটা মনে করতেই পারেন। কেননা একই শহরে অসুস্থ প্রেমিককে দেখতে যাননি এই অভিনেত্রী।

 

ব্যথায় ছটফট করছেন রণবীর সিংহ। কিন্তু একই শহরে থেকেও দীপিকা পাড়ুকোন তাঁকে দেখতেই গেলেন না। উল্টে চুটিয়ে পার্টি করলেন বন্ধুদের সঙ্গে।

 

ক’দিন আগে দাঁতে একটা সার্জারি হয়েছে রনবীরের। সেই থেকে ব্যথায় ভুগছেন। সদ্য বেঙ্গালুরুতে পরিবারের সবার সঙ্গে ছুটি কাটিয়ে মুম্বাইয়ে ফিরেছেন দীপিকা। মজার তথ্য হলো, এমনিতে রনবীরের দেখা গেলেও অসুস্থ নায়কের পাশে দাঁড়াননি তিনি। দীপিকা সময় কাটিয়েছেন বন্ধুদের সঙ্গে। বান্দ্রায় এক রেস্তোরাঁয় বন্ধুদের নিয়ে জমিয়ে খাওয়া-দাওয়া, হইহুল্লোড় করেছেন। সে সময় তার হাসিখুশি মুখ দেখে বোঝাই যাচ্ছিলো না, সুন্দরীর প্রেমিক অসুস্থ!

 

এমনিতে দীপিকা-রনবীরের সম্পর্ক নিয়ে নানা কথা শোনা যায়। দীপিকা নীরব গাম্ভীর্যে উড়িয়ে দেন সব। ভিন ডিজেলের সঙ্গে যে একটু বেশিই ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন, সে কথা নিজেই বলেছেন তিনি। ‘ট্রিপল এক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেজ’-এর সময় থেকেই দু’জনের বেশ ভাব। এক টিভি শোতে দীপিকা বলেছেন, ‘কল্পনায় আমি ভিনের সঙ্গে থাকি। বাচ্চাকাচ্চাও রয়েছে আমাদের!’

দীপিকা-ভিন ডিজেল ও রনবীরএমন মন্তব্যের পরও রণবীর-দীপিকার মধ্যে কোনও ঝামেলার কথা শোনা যায়নি। প্রেমিক রণবীরের সময় এসেছে, দীপিকার ব্যাপারে ভাববার। তিনি কী করেন সেটাই দেখার অপেক্ষা।

সূত্র: বাংলা নিউজ