সোমবার , ২৬ আগস্ট ২০২৪ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অর্জুন কাপুরকে নিয়ে সুপ্ত বাসনার কথা জানালেন উরফি

Paris
আগস্ট ২৬, ২০২৪ ১:৫৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক
সামাজিক মাধ্যম প্রায়ই সরগরম থাকে ড্রেসআপ নিয়ে আলোচনা-সমালোচনায় থাকা উরফি জাভেদকে নিয়ে। ব্যতিক্রমী ব্যক্তিসত্তা ও পোশাকে চমক দিয়েই চর্চায় থাকেন তিনি। সদ্য একটি ওটিটি প্ল্যাটফর্মে নতুন এক রিয়্যালিটি শোতে দেখা যাচ্ছে তাকে।

সেখানেই উরফি জানান, গত তিন বছরে কোনও পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াননি তিনি। তার নেপথ্যে রয়েছে বিশেষ কারণ। পাশাপাশি অর্জুন কাপুরকে নিয়ে একটি সুপ্ত বাসনাও রয়েছে তার।

উরফি নিজের শো ‘ফলো করলো ইয়ার’-এ নিজের ব্যক্তিগত জীবনের নানা অজানা দিক তুলে ধরেছেন। সেখানেই তার বোনরা তাকে জিজ্ঞাসা করেন, প্রতিনিয়ত এত নতুন নতুন মানুষের সঙ্গে আলাপ হয় তার, এত জায়গায় যান তিনি, কখনও কোনও পুরুষ দেখে ভালো লাগেনি? কিংবা কারও সঙ্গে ব্যক্তিগত মুহূর্ত কাটানোর সুযোগ আসেনি উরফির?

বোনেদের উৎসাহ দেখে উরফি বলেন, আসলে গত তিন বছরে আমি কোনও পুরুষের সঙ্গে সঙ্গমে লিপ্ত হইনি। এমনকি কারও সঙ্গে ভালোবাসার কথা বলতেও ইচ্ছে হয়নি। এর পিছনে বিশেষ কারণ রয়েছে। যতদিন আমি একটি ব্যক্তিগত বিমান কিনতে না পারছি, ততদিন পর্যন্ত কোনও পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হবো না, প্রতিজ্ঞা করেছি।

পাশাপাশি উরফি জানান, অভিনেতা অর্জুন কাপুর তার ভীষণ পছন্দের। তাকে নিয়ে নানা সুপ্ত বাসনা রয়েছে বলেও স্বীকার করেছেন তিনি। যদিও অর্জুন সে কথা জানেন না। কিন্তু এই বাসনা ঠিক কেমন, সে কথা প্রকাশ করেননি উরফি।

 

সর্বশেষ - বিনোদন