অভিষেক নয় করণের হাতেই এন্ট্রি সারার!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

কথা ছিল অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ দিয়ে সিনেপর্দায় অভিষেক হবে সইফ কন্যার। কিন্তু বর্তমানে প্রযোজক-পরিচালকের বিবাদে বিশ বাঁও জলে এছবি।

কিন্তু তাতে কুছ পরোয়া নেই নায়িকার। বলিপাড়ার জোর গুঞ্জন, রোহিত শেট্টির ‘সিম্বা’ ছবিতে রণবীরের বিপরীতে কাস্ট করা হয়েছে সারাকে। ‘কেদারনাথ’ ঝামেলা যদি না মেটে, তাহলে এই ছবিই হবে সারার বলিউড ডেবিউ।

‘কেদারনাথ ‘ এর শ্যুটিং ১৬ সপ্তাহ পিছিয়ে রয়েছে। তাই অহেতুক শ্যুটিংর কাজে দেরি করানোর জন্য, পরিচালক অভিষেক কাপুরের বিরুদ্ধে মামলা ঠুকেছে প্রযোজক সংস্থা ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্ট। পাশাপাশি প্রতারণার অভিযোগও আনা হয়েছে পরিচালকের বিরুদ্ধে।

প্রযোজক সংস্থা ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্টের দাবি, তাঁদের সঙ্গে কোনও ভাবে আলোচনা ছাড়াই সিনেমার মুক্তির দিন ঠিক করে ফেলেছেন পরিচালক অভিষেক কাপুর।

তবে ‘সিম্বা’তে রণবীরের নায়িক কে, তা এখন জানাননি ছবির নির্মাতারা। প্রথমে শোনা যাচ্ছিল, এই ছবিতে রণবীরের বিপরীতে কাজ পাওয়ার জন্য উঠে পড়ে লেগেছিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী।

এখন অবশ্য শোনা যাচ্ছে, জাহ্নবী নয়! সারার নামই রণবীরের বিপরীতে রাখা হয়েছে। আর এর পিছনে অবশ্য হাত রয়েছে করণ জোহরে। করণই নাকি চাইছেন সারাকে রণবীরের বিপরীতে লঞ্চ করাতে। ইতিমধ্যে সারা নাকি করণের সঙ্গে এবিষয়ে বেশ কয়েকবার মিটিংও সেরে ফেলেছেন। যদিও এখনও অফিশিয়ালি কিছু জানান হয়নি।