অভিজ্ঞ তারকাদের দলে ফেরালো জিম্বাবুয়ে

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

আফগানিস্তানের বিপক্ষে শনিবার থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। যেখানে ফেরানো হয়েছে অভিজ্ঞ পেসার ডোনাল্ড তিরিপানো ও বাঁহাতি স্পিনার আইন্সলে দলুভুকে। এছাড়া তারকা পেসার ব্লেসিং মুজুরাবানিও ফিরেছেন দলে।

ক্রেইগ আরভিনের নেতৃত্বাধীন দলে অনভিষিক্ত পেসার তানাকা চিভাঙ্গাও জায়গা পেয়েছেন। গত মাসে নামিবিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি অভিষেক হয়েছে চিভাঙ্গার। আইপিএলে থাকায় সেই সিরিজটি খেলতে পারেননি মুজুরাবানি। এবার ফিরেছেন দলে।

অন্যদিকে প্রায় তিন বছর পর জাতীয় দলে সুযোগ পেলেন দলুভু। আর গতবছরের জুলাইয়ের পর কোনো ওয়ানডে খেলা হয়নি তিরিপানোর। এ দুজনকে ফিরিয়ে দলের শক্তি বাড়িয়েছে জিম্বাবুয়ে। তবে ব্যক্তিগত কারণে দলে থাকছেন না শন উইলিয়ামস।

আগামী ৪, ৬ ও ৯ জুন বিশ্বকাপ সুপার লিগের এই ওয়ানডে সিরিজে লড়বে আফগানিস্তান ও জিম্বাবুয়ে। সবগুলো ম্যাচই হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে।

আফগানিস্তানের বিপক্ষে জিম্বাবুয়ের স্কোয়াড
ক্রেইগ আরভিন (অধিনায়ক), রায়ান বার্ল, রেগিস চাকাভা, তানাকা চিভাঙ্গা, লুক জঙউই, তাকুদওয়ানাশে কাইতানো, ক্লাইভ মাদান্দে, ওয়েসলে মাধভের, ব্লেসিং মুজারাবানি, ডিয়ন মায়ারস, আইন্সলে দলুভু, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা ও ডোনাল্ড তিরিপানো।

 

সুত্রঃ জাগো নিউজ