অভিজ্ঞতা ছাড়াই ৩০ হাজার টাকার চাকরি আবুল খায়ের গ্রুপে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নতুনদের জন্য আবুল খায়ের গ্রুপে চাকরির স্বপ্ন পূরণের সুযোগ। প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী আবুল খায়ের টোবাকো কোম্পানিতে ‘টেরিটোরি সেলস অফিসার (টিএসও)’ পদে নিয়োগ দেওয়া হবে।

 

শিক্ষাগত যোগ্যতা
যেকোনো সরকারি বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের কোনো ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা সমমানের ফলাফল গ্রহণযোগ্য হবে না।

শারীরিক যোগ্যতা
আবেদনকারীদের সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। পাশাপাশি উচ্চতা হতে হবে কমপক্ষে পাঁচ ফুট পাঁচ ইঞ্চি।

অন্যান্য যোগ্যতা
দলীয়ভাবে কাজ করার দক্ষতা থাকতে হবে। দায়িত্বের সঙ্গে বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলায় অঙ্গীকারবদ্ধ হতে হবে। পাশাপাশি চাপের মধ্যেও যথাযথভাবে কাজ সম্পন্ন করার সক্ষমতা থাকতে হবে। সিগারেট, বিড়ি ও দিয়াশলাই বিক্রয়ে এবং বাংলাদেশের যেকোনো স্থানে কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে। এ ছাড়া মোটরবাইক চালনার সক্ষমতা থাকতে হবে।

বয়স
প্রার্থীদের বয়স ২০ মার্চ, ২০১৭ অনুযায়ী অনূর্ধ্ব ৩২ বছর হতে হবে।

বেতন
নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩০ হাজার টাকা। পাশাপাশি অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা দুই কপি সম্প্রতি তোলা রঙিন ছবি এবং সকল শিক্ষাসনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপিসহ জীবনবৃত্তান্ত ডাকযোগে পাঠিয়ে আবেদন করতে পারবেন। আবেদন করার ঠিকানা ‘হিউম্যান রিসোর্সেস ডিভিশন, আবুল খায়ের টোবাকো কোম্পানি লিমিটেড, ডি টি রোড, পাহাড়তলি, চট্টগ্রাম’। পাশাপাশি বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে এবং ই-মেইলের মাধ্যমেও আবেদন করা যাবে। জীবনবৃত্তান্ত ই-মেইল করার ঠিকানা ‘opportunity@abulkhairgroup.com’। আবেদন করার সুযোগ থাকছে ২০ মার্চ, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত দেখুন বিডিজবস ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে :

 

সূত্র: এনটিভি