অবসরপ্রাপ্ত সেনাসদস্যকে মারধর: বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ

নিজস্ব পতিবেদক:
রাজশাহী নগরীর কয়েরদাড়া বিলপাড়া এলাকার অবসরপ্রাপ্ত সেনাসদস্য আরিফুর রহমান ও তার পরিবারকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছেন একদল সন্ত্রাসী।

সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত আরিফের স্ত্রী তাহেরা বেগমকে (৪০) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৪০ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আহত আরিফ ও তার ৯ বছরের শিশুকন্যা উল্কা  নাইনকে রামেক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
অবসরপ্রাপ্ত সেনাসদস্য আরিফুর রহমান জানান, প্রায় ১০ বছর ধরে তিনি কয়েরদাড়া বিলপাড়া এলাকার ২২২/৩ নম্বর বাড়ির মালিক সেকেন্দার আলী মিয়ার কেয়ারটেকার হিসেবে ওই বাড়িতে বাস করে আসছেন।

শনিবার দুপুর ১২টার দিকে এলাকার খোদাক্সের ছেলে এবং চিহ্নিত সন্ত্রাসী ও মাদকব্যবসায়ী আওয়াল ও নাসিমের নেতৃত্বে একদল সন্ত্রাসী তার বাড়ি ঘেরাও করে। এসময় তারা তার স্ত্রী তাহেরা বেগম, ৯ বছরের শিশুকন্যা উল্কা নাইম ও তাকে দেশীয় অস্ত্র দিয়ে ব্যাপক মারধর করে। এক পর্যায়ে তারা বাড়ির গৃহপালিত পশু, গহনা ও আসবাবপত্র লুট করে নিয়ে তাদের বাড়ি থেকে বের করে দেয়।
আরিফুর রহমান আরো জানান, এসএ ও আরএস রেকর্ড মূলে সেকেন্দার আলী মিয়া কয়েরদাড়া বিলপাড়া এলাকার ৩৯,৪০,৪১,৪২ ও ৪৩ নম্বর দাগের ৪০ শতক জমির মালিক। জমির মালিক নাটোরে বসবাস করায় দীর্ঘ ১০ বছর ধরে তিনি কেয়ারটেকার হিসেবে ওই বাড়িতে বাস করে আসছেন। এই সুযোগে একদল ভূমিদস্যু ওই জমি অবৈধ দখল করতে গতকাল তার পরিবারের ওপর হামলা করে।
আরিফুর জানান, তার স্ত্রী বর্তমানে রামেক হাসপাতালে চিকিৎসাধীন। সে সুস্থ হলে তিনি এ বিষয়ে থানায় মামলা করবেন। তবে বিষয়টি তিনি গতকালই বোয়ালিয়া মডেল থানায় গিয়ে এসআই মোমিনকে মৌখিকভাবে জানিয়েছেন। অভিযুক্ত আওয়াল ও নাসিমের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।
যোগাযোগ করা হলে এসআই মোমিন জানান, অবসরপ্রাপ্ত সেনাসদস্য আরিফুর রহমান বিষয়টি থানায় অবগত করেছেন। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স/আর