অবশেষে রামেক হাসপাতালে মৃত করোনা রোগীর পরিবারের সন্ধান মিললো

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) করোনা ওয়ার্ডে (২৯নম্বর) চিকিৎসাধিন অবস্থায় লুৎফর রহমান (৫২) নামের একজনের মৃত্যু হয়েছে। সোমবার রাতে ৯টার দিকে তিনি মারা যান। মোহপুর উপজেলার বাসিন্দা লুৎফর রহমান পেশায় একজন মাদ্রাসা শিক্ষক ছিলেন।

লুৎফরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালটির উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

এদিকে সোমবার রাতে মারা গেলও মৃতের পরিবার বিষয়টি জনতে পারে মঙ্গলবার বেলা সাড়ে ১০টার পর।

ডা. সাইফুল ফেরদৌস জানান, মোহনপুর উপজেলার লুৎফল রহমান নামের একজন গতকাল (সোমবার) রাতে রামেক হাসপাতালের করোনা ওয়ার্ড ২৯ নম্বর ওয়ার্ডে মারা যায়। লাশ নিরাপত্তার সাথে জানাজা ও দাফনের জন্য কোয়ান্টাম ফাউন্ডেশনের কর্তৃপক্ষকে বলা হয়েছে। করোনা পরিস্থিতির মধ্যে নিয়ম মাফিক তারা এই সংশ্লিষ্ট কাজ করে আসছেন।

এদিকে স্থানীয় কোয়ান্টাম ফাউন্ডেশন কর্তৃপক্ষ রাত্রি থেকে মৃত লুৎফরের পরিবারের সদস্যদের সাথে চেষ্টা করেও যোগাযোগ করতে পারেনি। পরে রাজশাহীর এক জন সাংবাদিকের মধ্যস্থতায় কোয়ান্টামের কর্তৃপক্ষের সাথে মৃতের পরিবারের যোগাযোগ হয়।

মৃতের ছেলে জামিল জানান, শনিবার তার বাবার নমুনা পরীক্ষার জন্য বাড়ি থেকে নিয়ে যায়। সোমবার বিকেলে তার বাবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এর পর সন্ধায় তারা জানতে পারে তার বাবার শরীরে করোনা ভর করেছে। পরবর্তিতে তারা আর বাবার বিষয়ে কোন খবর নিতে পারেনি।

শেষ খবর পাওয়া পর্যন্ত মঙ্গলবার বেলা সাড়ে ১০টার পর তারা হাসপাতালের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

স/রা