সোমবার , ২১ অক্টোবর ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অবশেষে প্রেক্ষাগৃহে আসছে তানভীরের ‘মধ্যবিত্ত’

Paris
অক্টোবর ২১, ২০২৪ ৮:৫৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘মধ্যবিত্ত’ সিনেমা। এটি নির্মাণ করেছেন নির্মাতা তানভীর হাসান। সিনেমা নির্মাণের প্রক্রিয়ায় ছিল আরেক সিনেমা। যেখানে নিজ চেষ্টা, মেধা ও নানান নাটকীয়তার পর সেন্সর পেল সিনেমাটি।

এখন মুক্তির দিনক্ষণও ঠিক করে ফেললেন তানভীর হাসান। ২০ ডিসেম্বর এটি মুক্তি পাবে বলে জানান নির্মাতা। দীর্ঘদিন আটকে থাকার পর গত ৩০ জুলাই সেন্সর সার্টিফিকেট দেওয়া হয় সিনেমাটিকে।

সমাজের মধ্যবিত্ত শ্রেণির জীবন ও সংগ্রাম নিয়ে এটি নির্মাণ করা হয়েছে। পরিচালনার পাশাপাশি গল্প ও চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।

তানভীর হাসান বলেন, এটি আমার প্রথম নির্মাণ। অনেক স্বপ্ন নিয়ে সিনেমাটি বাংলাদেশের দর্শকের জন্য নির্মাণ করেছি। সিনেমায় শ্রেণি বিভেদের গল্প তুলে ধরার চেষ্টা করেছি। মধ্যবিত্ত ও নিম্ন-মধ্যবিত্ত মানুষের জীবন রেখা এবং সংগ্রাম তুলে ধরেছি। আমার বিশ্বাস, সিনেমাটি দেখলে দর্শক নিরাশ হবেন না।

শিগগিরই সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হবে। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন প্রয়াত অভিনেতা মাসুম আজিজ। তিনি ছাড়াও এতে আরও অভিনয় করেছেন- শিশির সরদার, মায়িশা প্রাপ্তি, বড়দা মিঠু, সমু চৌধুরী, এলিনা শাম্মী, ওমর মালিক, আমির সিরাজী, সোহেল রানা, শবনম পারভীন প্রমুখ।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন