মঙ্গলবার , ১১ ডিসেম্বর ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অবশেষে নির্বাচনী প্রচারণার মাঠে নাদিম মোস্তফা

Paris
ডিসেম্বর ১১, ২০১৮ ২:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

অবশেষে নির্বাচনী প্রচারণার মাঠে নেমেছেন রাজশাহী-৫ আসনে বিএনপির মনোনীত প্রার্থী সাবেক এমপি নাদিম মোস্তফা। তিনি মঙ্গলবার দুপুরে তার নির্বাচনী এলাকা পুঠিয়া-দুর্গাপুরের বানেশ্বরে প্রচারণা চালান। এসময় শত শত নেতাকর্মী নাদিম মোস্তফাকে স্বাগত জানান।

দুপুর ১ টার দিকে নাদিম মোস্তফা বানেশ্বর বাজারে যান। পরে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি বাজারের বিভিন্ন এলাকায় ধানের শীষ প্রতীকে ভোট চান।

এসময় নাদিম মোস্তফা বলেন, রাজশাহীর পুঠিয়া-দুর্গাপুরের উন্নয়নে তিনি নিরলসভাবে কাজ করে গেছেন। আগামীতে এমপি নির্বাচিত হলে আবারো জনগণের সেবা করতে চান।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন পুঠিয়া বিএনপির নেতা আলম উদ্দিন, জুলফিককার আলী ভুট্টসহ প্রমুখ।

প্রসঙ্গত, ২০০৭ সালের পর এই প্রথম ভোটের রাজনীতির মাঠে নেমে প্রচারণা চালাতে এলাকায় গেলেন নাদিম মোস্তফা। গত সোমবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু হলেও তিনি আজ মঙ্গলবার দুপুরে এলাকায় প্রবেশ করেন। এ নিয়ে নানা জল্পনা-কল্পনা শুরু হয় নেতাকর্মীদের মাঝে।

২০০৮ সালের নির্বাচনে সময় দেশ ছেড়ে পলাতক থাকায় বিএনপির এই নেতাকে মনোনয়ন না দিয়ে নজরুল ইসলাম মণ্ডলকে মনোনয়ন দেয় বিএনপি। তবে ওই নির্বাচনে পরাজিত হন নজরুল ইসলাম। এরপর থেকে আসনটি হাতছাড়া হয় বিএনপির। এরপর আগামী একাদশ জানুয়ারির নির্বাচনে মনোনয়ন নিয়েও নাদিম মোস্তফাকে নানা কাঠ-খোড় পোহোতে হয়। শেষে এক সময়ের নানা কাণ্ডে আলোচনায় থাকা এই বিএনপি নেতার ওপরই আস্থা রাখে বিএনপি।

তবে পুঠিয়া-দুর্গাপুরের তৃণমূল বিএনপি নেতাকর্মীদের মাঝে নানা বিভক্ত। এই বিভক্তের পালের বিপরীতে গিয়ে কতটুকু সফল হবেন নাদিম মোস্তফা-তা জানতে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে পুঠিয়া-দুর্গাপুরবাসীকে।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর