অপহরণের এক মাস পর কিশোরী উদ্ধার

সিল্কসিটি নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত ১৩ বছর বয়সী এক কিশোরীকে রাজবাড়ী থেকে উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। এ সময় অপহরণের সঙ্গে জড়িত থাকা দুই আসামিকে গ্রেফতার করা হয়।

শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা।

এর আগে গত ৮ জানুয়ারি সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকা থেকে অপহৃত হয় ওই কিশোরী।

কিশোরীর বাবা এ ঘটনায় গত ৬ ফেব্রুয়ারি বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত তিনজনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলেন- মো. সোহান (২২), মো. সুজন মানিক (৫৫), মো. রাসেল (৩৬) এবং মোসা. তানিয়া (২৫)।

অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার রাজবাড়ী এলাকা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার ও দুই আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- রাজবাড়ী পাংশা থানার চর আফরা এলাকার মো. সুজন মানিকের ছেলে সোহান (২২) এবং পাট্টা এলাকার রশন আলীর ছেলে রাসেল (৩৬)।

অপহৃত হওয়ার কিশোরীর বাবা জানান, মো. সোহান ফেসবুক ও মোবাইল ফোনে তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। একপর্যায়ে অভিযুক্ত সোহান মোবাইল ফোনের মাধ্যমে তার মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়। তার মেয়ে এই প্রস্তাবে রাজী না হলে সে তার মেয়েকে অপহরণ করে উঠিয়ে নিয়ে বিয়ে করবে বলে হুমকি দেয়। গত ৮ জানুয়ারি তার মেয়েকে হীরাঝিল থেকে অপহরণ করে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানান, অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় অপহৃত কিশোরীকে উদ্ধার ও দুই আসামিকে গ্রেফতার করা হয়।

সূত্র: যুগান্তর