অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় রাজশাহীতে তরুণীকে কুপিয়ে মারাত্মক জখম

নিজস্ব প্রতিবেদক:

অন্যত্র বিয়ের দিন-তারিখ ঠিক হয়ে যাওয়ায় রাজশাহীতে এক তরুণীকে কুপিয়ে মারাত্মক জখম করেছে তার সাবেক স্বামী। গত রবিবার (১৭ এপ্রিল) দিবাগত রাতে বাড়ি ফেরার পথে একা পেয়ে ২৩ বছরের ওই তরুণী মহাগরীর হেতেমখাঁ এলাকায় এই নৃশংস হামলার শিকার হন। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন। অভিযুক্ত যুবকের নাম সোহান আলী (২৮)। মহানগরীর হেতেমখাঁ এলাকায় তার বাড়ি।

রামেক হাসপাতালে চিকিৎসাধীন আহত ওই তরুণীর বাবা জানান, বছর ছয়েক আগে একই এলাকার সোহানের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়েছিল। তবে বিয়ের পর তারা জানতে পরেন ছেলেটির চাকরি নেই, বেকার, ভবঘুরে এব বখাটে। কিন্তু বিয়ে হয়ে যাওয়ায় তারা আর কিছুই করতে পারেননি। ওভাবেই তার মেয়ে সংসার করছিল। কিন্তু ভবঘুরে ওই ছেলের অত্যাচার দিন দিন বাড়তে থাকে। তাই তিন বছর পর সোহানের সঙ্গে তার মেয়ের ডিভোর্স হয়ে যায়। বিয়ে বিচ্ছেদের তিন বছর পর তারা আবার মেয়ের বিয়ে ঠিক করেন। আগামী ৬ মে তার বিয়ের দিনক্ষণ ঠিক হয়েছে। এই খবর পেয়ে মেয়ের সাবেক স্বামী সোহান তার ওপর হামলা চালায়। পরে স্থানীয় লোকজন তার মেয়েকে উদ্ধার করে গুরুতর অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অস্ত্রোপচার করা হয়। এ ঘটনায় তিনি থানায় মামলা করবেন বলেও জানান।

মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, হামলার ঘটনাটি শুনেছি। তবে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় এখন পর্যন্ত মামলা হয়নি। অভিযুক্ত যুবক পলাতক রয়েছে। আজ সোমবার সন্ধ্যার পর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের কথা রয়েছে। মামলা হলে এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ/এস