শুক্রবার , ৯ আগস্ট ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অন্তর্বর্তী সরকারকে অভিনন্দন জানালেন হানিফ!

Paris
আগস্ট ৯, ২০২৪ ১১:৩৯ অপরাহ্ণ

 

সিল্কসিটি নিউজ ডেস্ক:

নবগঠিত অন্তর্র্বতীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। শুক্রবার রাত সোয়া ৭টার দিকে নিজের ফেসবুকে এমন পোস্ট দেন তিনি। অতীতে তার এই ফেসবুক আইডি তিনি নিজেই চালাতেন। তবে ফেসবুক আইডিটি ভেরিফায়েড নয়।

কেউ আইডি হ্যাক করে এমন পোস্ট দিয়েছেন কি না, তা নিশ্চিত হওয়া যায়নি। মাহবুবউল আলম হানিফের মোবাইল ফোন, হোটাসঅ্যাপ ও মেসেঞ্জারে কল দিয়ে এসএমএস করেও এর সত্যতা যাছাই করা যায়নি। এমনকি তার কাছের কাউকে ফোন করে বিষয়টি যাছাই করা যায়নি।

তবে এরমধ্যে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে আলোচনা ডালপালা গজাতে শুরু করেছে। নেতাকর্মীদের প্রশ্ন তিনি কি সত্যিই এমন পোস্ট দিয়েছেন? এটা কি তাহলে দলের সিদ্ধান্ত? যদিও এমন প্রশ্নের উত্তর মিলছে না কোথাও।

দলের সভাপতি শেখ হাসিনা দেশের বাইরে রয়েছেন। সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদের অবস্থান নিশ্চিত নয়। ফলে দলের পক্ষ থেকে কথা বলার ব্যক্তি এখন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক-২ হানিফ। সুতরাং দলের পক্ষ থেকে তিনি বলতেও পারেন। এমন হিসেব কষে করে দলের নেতাকর্মী থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ের মানুষেরা কথা বলছেন। যদিও হানিফ নিজে ফোনে কথা না বলা পর্যন্ত নিশ্চিত হওয়া যাচ্ছে না।

আজ দেওয়া তার ফেসবুক পোস্টে আরও লেখা রয়েছে, ‘দেশব্যাপী নারকীয় হত্যাকাণ্ড, বাড়িঘরে লুটপাট এবং অগ্নিসংযোগ বন্ধ করার জন্য কঠোর পদক্ষেপ নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।’

সর্বশেষ - রাজনীতি