সোমবার , ১৪ ডিসেম্বর ২০২০ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অনেকদিন পর মুখোমুখি হচ্ছেন মেসি-নেইমার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৪, ২০২০ ৭:২৪ অপরাহ্ণ

একটা সময় ছিল যখন তারা একসঙ্গে খেলতেন, যা এখন অতীত। নেইমার চলে গেছেন পিএসজিতে, রোনালদো জুভেন্তাসে আর মেসি থেকে গেছেন বার্সেলোনায়। চ্যাম্পিয়ন্স লিগ ছাড়া তাদের দেখা হওয়ার সুযোগ নেই। কয়দিন আগেই মেসি-রোনালদোর সাক্ষাত হয়েছে ক্যাম্প ন্যুতে। এবার তিন বছরের বেশি সময় পর মুখোমুখি হচ্ছেন মেসি আর তার প্রিয়বন্ধু নেইমার।

নেইমার বার্সা ছেড়ে চলে যাওয়ার পর তাকে ফেরাতে অনেক চেষ্টা করেছিলেন মেসি। এখন শোনা যাচ্ছে, চলতি মৌসুম শেষে মেসি নাকি নেইমারের দল পিএসজিতেও যেতে পারেন। তার আগে দুজনের দেখা হবে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে। ২০১৬/১৭ মৌসুমের সেই নাটকীয়তার পর আবার চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে মুখেমুখি হচ্ছে পিএসজি-বার্সেলোনা। যদি গতকাল লিওঁর বিপক্ষে পাওয়া নেইমারের চোট বড় কিছু না হয়, তাহলে মেসির মুখোমুখি দেখা যাবে তাকে।

প্রথমবারের মতো চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে ওঠা বরুসিয়া মনশেনগ্লাডবাখ প্রতিপক্ষ হিসেবে পেয়েছে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটিকে। আক্রমণাত্মক ফুটবল দিয়ে চমকে দেওয়া আতলেতিকো মাদ্রিদের প্রতিপক্ষ আরেক আক্রমণাত্বক দল চেলসি। তবে নিজ নিজ গ্রুপে শীর্ষস্থান অর্জন করায় এবারও দেখা হচ্ছে না রিয়াল মাদ্রিদ আর ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্তাসের। শেষ ষোলোতে রিয়াল মাদ্রিদ পেয়েছে ইতালির আতালান্টাকে। আর জুভেন্তাসের প্রতিপক্ষ পর্তুগিজ ক্লাব এফসি পোর্তো।

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো :

বায়ার্ন মিউনিখ – লাৎসিও
চেলসি – আতলেতিকো মাদ্রিদ
বরুসিয়া ডর্টমুন্ড – সেভিয়া
জুভেন্টাস – পোর্তো
লিভারপুল – লাইপজিগ
ম্যানচেস্টার সিটি – মনশেনগ্লাডবাখ
পিএসজি – বার্সেলোনা
রিয়াল মাদ্রিদ – আতালান্টা

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - অর্থ ও বাণিজ্য