শুক্রবার , ২৪ মার্চ ২০১৭ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অগ্রণী মহাবিদ্যালয়ের সাবেক শিক্ষক-শিক্ষার্থীদের পুনর্মিলনী

Paris
মার্চ ২৪, ২০১৭ ৩:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : ‘আবার মিলি প্রাণের বন্ধনে’ স্লোগান সামনে রেখে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) চত্বরে অবস্থিত অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের সাবেক শিক্ষক-শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার সকাল ৯টায় স্কুল প্রাঙ্গনে বসেছে শিক্ষক ও হাজারো সাবেক শিক্ষার্থীদের মিলন মেলা। সকাল সাড়ে ৯টায় জাতীয় সংগীতের তালে তালে পতাকা উত্তোলন বেলুন, পায়রা উড়িয়ো পুনর্মিলনীর অনুষ্ঠান মালার শুভ উদ্বোধন করা হয়।

এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ, তৎকালীন বিআইটির সাবেক পরিচালক এবং অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা-সদস্য ড. এ এম রেজাউল করিম তালুকদার, অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ তহুরা আক্তার খাতুন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেনী, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. মনিরুজ্জামান মনি, সভাপতি, নওদাপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়, রাজশাহী’র ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. রমজান আলী।

এতে সভাপতিত্ব করেন, অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. মোশারফ হোসেন বাচ্চু।

উদ্বোধনের পর বর্ণাঢ্য শোভাযাত্রা করা হয়। সকাল ১১টায় এই শিক্ষা প্রতিষ্ঠানের সাবেক শিক্ষকদের সম্মাননা প্রদান করা হবে।

অন্যদিকে প্রধান অতিথি হিসেবে থাকার কথা রয়েছে, রাজশাহী-২ আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী শিক্ষা বোর্ডর চেয়ারম্যান অধ্যাপক মো. আবুল কালাম আজাদ ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আশীয়ারা খাতুন।

এই পর্বে সভাপতিত্ব করবেন, অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. সাইফুল হক।

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর