মঙ্গলবার , ২ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

৫০০০এমএএইচ ব্যাটারির আসুস স্মার্টফোন

Paris
আগস্ট ২, ২০১৬ ৩:০৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাংলাদেশের বাজারে খ্যাতনামা ব্র্যান্ড আসুস  উন্মুক্ত করেছে নতুন মডেলের স্মার্টফোন ‘জেনফোন ম্যাক্স’ (জেডসি৫৫০কেএল)। ফোনটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, যা দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপ সুবিধা দেবে। 

 

আসুস মোবাইল বাংলাদেশের প্রোডাক্ট ম্যানেজার হান্টার হিসে বলেন, ‘বাংলাদেশের গ্রাহকরা যেন সাশ্রয়ী দামে ভালো একটি ডিভাইস কিনতে পারে সেই লক্ষ্যে আসুস জেনফোন ম্যাক্স উন্মুক্ত করা হয়েছে। বাংলাদেশের ক্রেতাদের জন্য সর্বোচ্চ সেবায় আসুস সব সময়ই কাজ করে যাবে।’

 

৫.৫ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ ফোনটি’র রেজুলেশন হলো ১২৮০ বাই ৭২০ পিক্সেল। এইচডি আইপিএস ডিসপ্লে’র সুবিধার পাশাপাশি ফোনটিতে রয়েছে কোয়ালকম এমএসএম৮৯১৬ কোয়াড কোর প্রসেসর, ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ সুবিধা। চাইলে মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যাবে ফোনটিতে।

 

ছবি তোলার জন্য ফোনের পেছনে রয়েছে লেজার অটোফোকাস ও ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়া রয়েছে জিইও ট্যাগিং, টাচ ফোকাস, এইচডিআর সুবিধা। এই ক্যামেরা ব্যবহার করে ১০৮০ পিক্সেলের ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

 

ফোনটি’র উল্লেখ্যযোগ্য বৈশিষ্ট্য হলো, ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। যা ৯১৪ ঘণ্টা স্ট্যাডবাই এবং ৩৮ ঘণ্টা টকটাইম সুবিধা দেবে ব্যবহারকারীদের। চাইলে পাওয়ার ব্যাংক হিসেবে ব্যবহার করা যাবে আসুস জেনফোন ম্যাক্স ফোনটি।

 

১ বছরের ওয়ারেন্টিসহ স্মার্টফোনটির মূল্য ১৬ হাজার ২৯০ টাকা। সাদা ও কালো- দুইটি ভিন্ন রঙে বাজারে পাওয়া যাচ্ছে।

 

সূত্র: রাইজিংবিডি

 

সর্বশেষ - বিজ্ঞান ও প্রযুক্তি