সোমবার , ৯ সেপ্টেম্বর ২০২৪ | ২৭শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিংড়ায় বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় আলোচনা

Paris
সেপ্টেম্বর ৯, ২০২৪ ১২:১২ পূর্বাহ্ণ

সিংড়া প্রতিনিধি :
নাটোরের সিংড়ায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের রুহের মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা হয়েছে। রোববার বাদ আছর উপজেলার বিয়াশ উচ্চ বিদ্যালয় মাঠে এই আয়োজন করে স্থানীয় বিএনপি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক ও সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম। ডাহিয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক আমজাদ হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক ডাহিয়া ইউপি চেয়ারম্যান শারফুল ইসলাম, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাবেক ভিপি শামীম হোসেন, সাবেক তাজপুর ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, সাবেক কলম ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল ফটিক, সাবেক ইটালী ইউপি চেয়ারম্যান বজলার রহমান বাচ্চু, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন, সাবেক কাউন্সিলর মহিদুল ইসলাম, সাবেক যুবদলের সভাপতি আতিকুর রহমান, বিএনপি নেতা সাইদুর রহমান সাধু, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল্লাহ আল কাফি, সদস্য সচিব আবুল হোসেন ডাবলু, ডাহিয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক হারুন অর রশিদ, সাবেক জিএস আতাউল গনি পলাশ, ছাত্রদলের আহবায়ক শাহাদৎ হোসেন মিন্টু, সদস্য সচিব আমিনুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন ডাহিয়া ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক ইনজামুল হক জুয়েল।

বিএনপি নেতা অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু বলেন, প্রতি হিংসা দিয়ে দেশ গড়া যায় না, ভালোবাসা দিয়ে দেশ গড়তে হয়। বিএনপি শান্তি প্রিয় ও ভালোবাসার দল। বিএনপির নেতাকর্মীরা সব সময়ই জনগণের পাশে ছিল, রয়েছে। বিএনপিতে বিভ্রান্তিকারীদের স্থান নেই। আর আওয়ামীলীগ লুটপাট ও সন্ত্রাসী দল। দীর্ঘ ১৭ বছর আ’লীগের এমপি-মন্ত্রীরা দেশের হাজার হাজার কোটি কোটি টাকা লুটপাট করে সাধারণ জনগণের উপর নির্যাতন চালিয়ে আত্মগোপনে গেছে। লুটপাটকারীদের বিচার এই দেশেই হবে।

সর্বশেষ - রাজশাহীর খবর