বৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিংড়ায় গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৬

Paris
সেপ্টেম্বর ১৯, ২০২৪ ১২:৪৭ পূর্বাহ্ণ

সিংড়া প্রতিনিধি :
সিংড়ায় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতা নাজমুল মন্ডল (৩৬) সহ ছয় জন কে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত নাজমুল মন্ডল চৌগ্রাম ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটির সদস্য ও চৌগ্রামের আব্দুল কুদ্দুস মন্ডলের ছেলে বলে জানা গেছে।

বুধবার দুপুরে ধর্ষণের শিকার গৃহবধূর কাছ থেকে লিখিত অভিযোগ পেয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনায় গ্রেফতারকৃত যুবদল নেতা নাজমুল মন্ডলের আপন ছোট ভাই স্থানীয় বিএনপি কর্মী সাদ্দাম মন্ডল সহ আরো দু’জন পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত অন্যরা হল উপজেলার চৌগ্রাম ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ সদস্য গোপাল চন্দ্র সরকার (২২), একই গ্রামের শিপন আলীর ছেলে রাকিব (২২), মৃত মুকুল হোসেনের ছেলে আব্দুল মমিন (২২), ডাহিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৪২) ও গণধর্ষনের শিকার গৃহবধূর স্বামী বুদ্দু মোল্লা (৩৮)।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় গৃহবধূ মমিতা খাতুন (২৮) কে তার স্বামী বুদ্দু মোল্লার সহযোগিতায় প্রথমে চৌগ্রামের শাহিদা বেগমের বাড়িতে ধর্ষণ করা হয়। পরে ওই গৃহবধূকে সেখান থেকে তুলে নিয়ে গিয়ে চৌগ্রাম ইউনিয়ন পরিষদের পাশের্^ মাহিন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে রাতভর গণধর্ষণ করে যুবদল নেতা নাজমুল আলী মন্ডল ও তার আপন ছোট ভাই সাদ্দাম মন্ডল সহ অভিযুক্তরা।

চৌগ্রাম ইউনিয়ন যুবদলের আহবায়ক কাদিরুল আলম লেমন বলেন, গ্রেফতারকৃত নাজমুল মন্ডল ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটির সদস্য। তার গ্রেফতারের বিষয়টি তিনি শুনেছেন।

সিংড়া থানার উপ-পরিদর্শক (তদন্ত) আকবর আলী বলেন, এই ঘটনায় আট জনের বিরুদ্ধে গণধর্ষণ মামলা রুজু হয়েছে। ইতিমধ্যে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। বাঁকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ - রাজশাহীর খবর