শনিবার , ২১ জানুয়ারি ২০১৭ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সালমার ‘দরদ’

নিউজ ডেস্ক
জানুয়ারি ২১, ২০১৭ ৫:৩০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। ২০০৬ সালে ক্লোজআপ : তোমাকেই খুঁজছে বাংলাদেশ’র দ্বিতীয় সিরিজের বিজয়ী তিনি। তারপর রাতারাতি তারাকা খ্যাতি অর্জন করেন এই সংগীতশিল্পী।

সালমা তার সংগীত ক্যারিয়ারের দশ বছর পার করছেন। দীর্ঘ এ সংগীত ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। সম্প্রতি ‘দরদ’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন সালমা।

জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে  প্রকাশিত হতে যাচ্ছে ‘মনমাঝি’শিরোনামের অ্যালবাম। এতেই ‘দরদ’ শিরোনামের গানটি ঠাঁই পেয়েছে। এ গানের কথাগুলো হলো- ‘কেন এতো দরদরে তোর আমার লাগি/ পোড়াস অন্তর দিবা-নিশি/ এক করে দে, উজাড় করে বুকের পাজর।’ ফোক ফিউশনধর্মী গানটি লিখেছেন জাহিদ আকবর। সুর করেছেন জিয়াউদ্দিন আলম, সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গত বুধবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় রেজওয়ান শেখের স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়েছে বলে জানা যায়। এছাড়া অন্য দুইটি গান হলো-‘মনমাঝি’ ও ‘কে যে যখন’।

এ প্রসঙ্গে সালমা বলেন, ‘দরদ’ গানটিতে কণ্ঠ দেয়ার পর মনে হয়েছে গানটি দারুণ হয়েছে। আসছে ভালোবাসা দিবসে এ গানটি বাজারে পাওয়া যাবে। আশা করছি, শ্রোতারা গানটি পছন্দ করবেন। গানের কথা ও সুর সুন্দর হয়েছে।’

২০১০ সালে দিনাজপুর-৬ আসনের সাংসদ শিবলি সাদিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সালমা। এর পর সংগীতাঙ্গন থেকে নিজেকে কিছুটা দূরে রাখেন তিনি। বিয়ের ছয় বছর পর গত বছরের শেষের দিকে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়। সালমা-শিবলি দম্পতির স্নেহা নামে একটি কন্যাসন্তান রয়েছে।

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - রাজশাহীর খবর