বুধবার , ১০ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সারিকা আবার অভিনয়ে

Paris
আগস্ট ১০, ২০১৬ ৭:৪৬ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

প্রায় তিন বছর পর আবার অভিনয়ে ফিরছেন ছোট পর্দার জনপ্রিয় মডেল-অভিনেত্রী সারিকা। আসন্ন ঈদুল আজহার কয়েকটি নাটক-টেলিছবিতে দেখা যাবে তাকে।

 

মঙ্গলবার (০৯ আগস্ট) সারিকা জানান, জাহিদ হাসান, রেদওয়ান রনি ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় অভিনয়ের বিষয়টি এরই মধ্যে চূড়ান্ত করেছেন তিনি।

 

এর মধ্যে আসাদ জামানের নাট্যরূপে রাজের ‘আমি তুমি’ নামের একটি নাটকের কাজ করবেন আগে। এর চিত্রায়ন হবে আগামী ১৪ থেকে ১৬ আগস্ট পর্যন্ত। এতে সারিকার সঙ্গে থাকছেন এ সময়ের অভিনয়শিল্পী ফারহান আহমেদ জোভান। এটি প্রচার হবে এশিয়ান টিভিতে।

গত রোজার ঈদেও বেশকিছু নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন সারিকা। কিন্তু অসুস্থতার কারণে সবাইকেই না বলতে হয়েছে তাকে। এবারও বেশকিছু প্রস্তাব এসেছে। এর মধ্যে বেছে বেছে প্রথম সারির নির্মাতাদের কাজকেই নির্বাচন করেছেন তিনি। সময় না মেলায় ফিরিয়ে দিতে হয়েছে কয়েকটি কাজ।

 

অভিনয়ে ফেরা প্রসঙ্গে সারিকা বলেন, ‘বিয়ের পর সংসার ও মেয়েকে নিয়ে খুব ব্যস্ত ছিলাম। এখন থেকে আবার টেলিভিশনে নিয়মিত হওয়ার ইচ্ছা আছে। তবে বেছে বেছে কাজ করবো।’

 

সারিকা সবশেষ অভিনয় করেন আফজাল হোসেন মুন্নার রচনা ও পরিচালনার ‘তবুও রাত কেটে যায়’ নাটকে।

 

২০১৪ সালের ১২ আগস্ট বিয়ে করেন সারিকা। তার স্বামী পুরান ঢাকার লক্ষ্মীবাজারের বাসিন্দা মাহিম করিম ব্যবসায়ী।

 

২০০৬ সালে একটি মোবাইল প্রতিষ্ঠানের মডেল হয়ে নজর কাড়েন সারিকা। এর চার বছর পর আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’ নাটকের মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় তার।

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - বিনোদন