সোমবার , ২১ অক্টোবর ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সবার সামনে আবীরকে আদুরে ডাক শ্রাবন্তীর, লজ্জায় লাল অভিনেতা

Paris
অক্টোবর ২১, ২০২৪ ১:৪৭ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
টলিউডে এই বছর পূজায় জয়জয়কার পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের। এই জুটির ছবি বহুরূপী পূজার সময় থেকে একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে। রোজই হাউসফুল শহরের প্রত্যেকটি হল।

শিবপ্রসাদ-কৌশানী ও আবীর-ঋতাভরীর অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। বক্সঅফিসে দারুণভাবে হিট বহুরূপী। সম্প্রতি শহরের এক মাল্টিপ্লেক্সে অনুষ্ঠিত হয়ে গেল বহুরূপী-এর স্পেশাল স্ক্রিনিং। যেখানে ছবির কলাকুশলীদের পাশাপাশি উপস্থিত ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর এখানেই ছবির প্রধান চরিত্র আবীরকে আদুরে নামে ডাকলেন অভিনেত্রী।

এই ছবিতে আবীরের চরিত্রের নাম ছিল ইনস্পেক্টর সুমন্ত ঘোষাল, যিনি এক দাগী ডাকাতকে ধরার আপ্রাণ চেষ্টা করে চলেছেন। সুমন্ত ঘোষালের স্ত্রী পরীর ভূমিকায় দেখা গিয়েছিল ঋতাভরীকে, যিনি তার পুলিশ-স্বামীকে আদর করেডাকতেন ‘বাবিসোনা’ বলে।

আর এই নামটাই ভীষণভাবে মন ছুঁয়ে গিয়েছে শ্রাবন্তীর। সিনেমা দেখার পর সকলে হালকা মেজাজে বসেই আড্ডা দিচ্ছিলেন। আর সেখানেই সকলের সামনে আবীরকে ‘বাবি’ বলে ডাকেন শ্রাবন্তী।

আর সেটা শুনেই হাসতে শুরু করে দেন সকলে। এরপরই থেমে থাকেননি, শ্রাবন্তী ‘বাবিসোনা’ বলেও সম্বোধন করেন আবীরকে। পুরো ঘটনায় লজ্জায় লাল হয়ে ওঠেন অভিনেতা। তার মুচকি হাসিই বুঝিয়ে দেয় বিষয়টা কতটা উপভোগ করেছেন।

বহুরুপী ছবির ঘোষণার পর থেকেই শিবপ্রসাদ-নন্দিতার এই ছবি ঘিরে দর্শকদের কৌতুহল কম ছিল না। সত্যি ঘটনা অবলম্বনে তৈরি এই ছবি। ট্রেলার লঞ্চ ও চরিত্রগুলির ফাস্টলুক সামনে আসার পরই ছবির মুক্তি নিয়ে আগ্রহ বাড়ে দর্শকদের।

গত ৮ অক্টোবর মুক্তির পর থেকেই ক্রমাগত হাউসফুল যাচ্ছে সিনেমার প্রতিটি শো। প্রথম থেকেই ‘বহুরূপী’-র শো ছিল অন্য দুটি ছবির থেকে কিছু বেশি। তার ওপর এই ছবি বেশ প্রশংসিত হচ্ছে। ১০ দিন শেষে প্রযোজকের দেওয়া হিসেব অনুযায়ী এই ছবির আয় হয়েছে ৬ কোটির কিছু বেশি।

শিবপ্রসাদের আশা, এই ছবির তৈরীর খরচ উঠে আসবে শুধুমাত্র হল কালেকশন থেকেই। এটিই ছিল উইন্ডোজ-এর এতদিনের সবচেয়ে বেশি টাকার প্রোজেক্ট।

পূজায় ‘বহুরূপী’ নিয়ে কার্যত বাজি ধরেছিলেন নন্দিতা রায় ও শিবপ্রসাদের জুটি। শিবপ্রসাদ এর আগে বলেছিলেন, যদি পারফর্ম না করে ছবি তাহলে তা মাত্র ৩ দিনেই সরিয়ে দেওয়া হবে প্রেক্ষাগৃহ থেকে কারণ দুটি হিন্দি ছবি মুক্তি পাচ্ছে। তবে সেই ভয় অমূলক প্রমাণিত হয়েছে। যে ৩টি বাংলা ছবি পূজায় মুক্তি পেয়েছে তার মধ্যে ‘বহুরূপী’-ই সবচেয়ে এগিয়ে। পরিচালক প্রযোজকের আশা, এই ছবি খুব শিগগিরই ১০ কোটির গন্ডি ছুঁয়ে ফেলবে।

 

সর্বশেষ - বিনোদন