শনিবার , ১৪ সেপ্টেম্বর ২০২৪ | ২৬শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শ্বশুরের দেওয়া উপহার আকাশছোঁয়া বাড়িতে উঠেছেন সোনম

Paris
সেপ্টেম্বর ১৪, ২০২৪ ৭:০৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ঠিকানা বদল হতে চলেছে বলিউড অভিনেত্রী সোনম কাপুরের। জানা গেছে, লন্ডনের একটি বিলাসবহুল বাড়িতে স্বামী আনন্দ আহুজার সঙ্গে সংসার পাততে চলেছেন সোনম কাপুর। তবে এ বাড়ি সোনম বা আনন্দ কেউ-ই কেনেননি। লন্ডনের নটিং হিলে নতুন বাড়ি কিনেছেন আনন্দের বাবা হরিশ আহুজা। বাড়ি তৈরির কাজ শেষ হলেই সোনম ও আনন্দ নতুন বাড়িতে গিয়ে উঠবেন।

তবে এ বাড়ির দাম ছাপিয়ে গেছে অন্যান্য তারকার বাড়ির মূল্যকে। খবর মিলেছে, ২৩১ কোটি টাকা দিয়ে এ বাড়ি কিনেছেন সোনমের শ্বশুর। লন্ডনের এ বাড়িটি আয়তনে ২০ হাজার বর্গফুট। আটতলা এ বহুতলের পাশেই আরও একটি অংশে ফ্ল্যাট তৈরি হচ্ছে বলে জানা যাচ্ছে।

২০১৮ সালে মে মাসে গাঁটছড়া বেঁধেছিলেন সোনম ও আনন্দ। তার আগে দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন তারা। বিয়ের কিছু দিন পরেই স্বামীর সঙ্গে পাকাপাকিভাবে লন্ডনে চলে যান সোনম। ২০২২ সালে সোনম ও আনন্দের কোলে আসে তাদের প্রথম সন্তান। পুত্রসন্তানের নাম রাখেন বায়ু। বেশ কিছু দিন বলিউড থেকে দূরে ছিলেন সোনম। তবে ফের অভিনয়ে ফিরছেন তিনি।

উল্লেখ্য, ঠিকানা বদল হতে চলেছে শ্রদ্ধা কাপুরেরও। এবার তিনি অক্ষয় কুমারের প্রতিবেশী। মুম্বাইয়ের জুহুতে সমুদ্রমুখী বিলাসবহুল একটি বাড়ি হতে চলেছে শ্রদ্ধার নতুন বাসস্থান। এটি আসলে হৃতিক রোশনের বাড়ি। এ বাড়িটিই ভাড়া নিতে চলেছেন অভিনেত্রী। এ ছাড়া বলিউড তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীরও নতুন বাড়ি কিনেছেন।

বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে সমুদ্রমুখী একটি বাড়ি কিনেছেন দীপিকা ও রণবীর। শাহরুখ খানের বাড়ি ‘মন্নত’-এর কাছেই এ বাড়ি। দীপিকা-রণবীরের নতুন এ বাড়ি আয়তনে ১১,২৬৬ বর্গফুট। বাড়ির দাম ১০০ কোটি টাকা।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন