রবিবার , ২২ জানুয়ারি ২০১৭ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শাহরুখকে কটাক্ষ করে বিজেপি নেতার টুইট

নিউজ ডেস্ক
জানুয়ারি ২২, ২০১৭ ১০:০৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেতা শাহরুখ খান। বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না। এবার শাহরুখকে কটাক্ষ করে নতুন আলোচনার জন্ম দিলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়।

শাহরুখ অভিনীত ‘রইস’ সিনেমাটি আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে। এদিকে হৃতিক অভিনীত ‘কাবিল’ সিনেমাটিও একই দিন মুক্তি পাবে। আর সিনেমা দুটি মুক্তির কয়েকদিন আগে ‘রইস’ সিনেমাটিকে দেশ বিরোধী বলে মন্তব্য করেছেন কৈলাশ।

কৈলাশ তার মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেন, ‘রইস’ আমাদের দেশের সিনেমা নয়। এটি আমাদের কোনো কাজেও দিবে না। আমাদের উচিৎ ‘কাবিল’ সিনেমার পাশে দাঁড়ানো।’

কৈলাশ তার টুইটে শাহরুখকে সরাসরি আক্রমন না করলেও শাহরুখই যে তার লক্ষ্য তা স্পষ্ট।

 


কিছুদিন আগে ‘রইস’ সিনেমার এক পরিবেশককে হুমকি দিয়েছে ভারতের কট্টরপন্থী সংগঠন শিব সেনা। পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান থাকায় এ সিনেমাটি মুক্তি দিলে ফলাফল খারাপ হবে এমন হুমকি দিয়ে অন্যতম প্রধান পরিবেশক অক্ষয় রাথেকে একটি চিঠি পাঠায় সংগঠনটির ছত্রিশগড় শাখার কর্মীরা।

এর আগে শিব সেনার অঙ্গ সংগঠন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার হুমকিতে পড়েছিল রইস। মাহিরাকে সিনেমাটি থেকে বাদ দেওয়ার জন্য হুমকি দেয় তারা। বিষয়টি সমাধানের জন্য নবনির্মাণ সেনা প্রধান রাজ ঠাকরের সঙ্গে শাহরুখ আলোচনাও করেছেন বলে শোনা যায়।

গুজরাটের এক সময়ের শীর্ষ সন্ত্রাসী আবদুল লতিফের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে ‘রইস’ সিনেমাটি। এতে শাহরুখ খানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে মাহিরা খানের। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - রাজশাহীর খবর