বৃহস্পতিবার , ১৭ অক্টোবর ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে স্বামীর সন্ধানে গিয়ে গণধর্ষণের শিকার এক নারী

Paris
অক্টোবর ১৭, ২০২৪ ৫:২৭ অপরাহ্ণ

লালপুর (নাটোর) প্রতিনিধি

নাটোরের লালপুরে স্বামীর সন্ধান করতে গিয়ে ২৭ বছরের এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ৮ টার দিকে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের ভাটপাড়া গ্রামে এঘটনা ঘটে। ভুক্তভোগী ওই নারী কুষ্টিয়া সদর উপজেলার জনৈক এক ব্যক্তির মেয়ে।

ভুক্তভোগী ওই নারী জানান, সৌদি আরব থাকাকালীন  লালপুর উপজেলার শান্ত নামে এক যুবককে বিয়ে করেন তিনি। মঙ্গলবার বেলা ১১টার দিকে স্বামী শান্তর খোঁজে লালপুরে আসেন। পরে লালপুরে অজ্ঞাত এক ব্যক্তি তাকে স্বামীর সন্ধানে সহায়তার কথা বলে লালপুর ত্রিমোহনী চত্বরে নিয়ে গিয়ে শরবত ও ফুসকা খাওয়ান। কিছুক্ষণ পর ওই নারীকে অজ্ঞাত ওই ব্যক্তিসহ তার তিন বন্ধু একটি ব্যাটারি চালিত ভ্যানগাড়ি যোগে ভাটপাড়া রাস্তায় নিয়ে যায়। পরে সেখানে একটি আমবাগানে নিয়ে ওই নারীকে জোরপূর্বক চার বন্ধু মিলে ধর্ষণ করে নগদ টাকা ও মোবাইল ছিনতাই করে পালিয়ে যায়। পরে অসুস্থ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

লালপুর থানার অফিসার ইনচার্জ ওসি নুরুজ্জামান জানান, এঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে লালপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। আসামিদের আটকের ব্যাপারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। ডাক্তারি পরীক্ষা শেষে ভুক্তভোগী নারীকে  আজ  নাটোর আদালতে পাঠানো হবে।

স.আর

 

 

সর্বশেষ - রাজশাহীর খবর