লালপুরে ফেনসিডিলসহ আটক ২

নিউজ ডেস্ক

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুর উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের মোল্লাপাড়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ দুই জন কে আটক করে আদালতে প্রেরণ করেছে থানা পুলিশ ।

থানা সূত্রে জানাযায়, মঙ্গলবার (৭জুলাই-২০২০) গোপন সংবাদের ভিত্তিতে লালপুর থানার অফিসার ইনচার্জ ওসি’র নির্দেশনায় এস.আই আলি আযম এর নেতৃত্বে এএস.আই সেরাফত আলী সহ পুলিশের একটি দল লালপুর উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের মোল্লাপাড়া ঘাটে অভিযান চালায়।

এ সময় দুটি ব্যাগে মধ্যে ভর্তি আমদানী নিষিদ্ধ ভারতীয় ২৫ বোতল ফেনসিডিল সহ মোহন প্রামানিক ওরফে মামুন (২৯) ও হাবিবুল বাশার হাবিব (২৮) কে আটক করে পুলিশ । মামুন কুষ্টিয়ার দৌলতপুর থানার ফিলিপস নগর মাঠপাড়া গ্রামের মৃত মুলা প্রামানিকের ছেলে ও হাবিব রাজশাহীর বাঘা থানার পলাশী ফতেপুর গ্রামের ইবার খামারু ওরফে ইব্রাহিমের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সেলিম রেজা বলেন, এঘটনায় লালপুর থানায় মামলা হয়েছে। আজ বুধবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।