বৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০২৪ | ২৫শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মান্যতাকে বিয়ের ১৬ বছর পর ফের সাত পাকে বাঁধা পড়লেন সঞ্জয় দত্ত!

Paris
অক্টোবর ১০, ২০২৪ ১:৩৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
২০০৩ সালে প্রকাশ ঝা-র ফিল্ম ‘গঙ্গাজল’-এ আইটেম ডান্স করে দর্শকের নজরে এসেছিলেন মান্যতা। বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করতে তারপর বহু কাঠখড় পোড়াতে হয়েছে তাকে। কিন্তু জনপ্রিয়তা মেলেনি সেভাবে।

বলি ইন্ডাস্ট্রিতে তার কাজ যতটা না জনপ্রিয় করে তুলেছে, তার চেয়েও অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন সঞ্জয় দত্তের স্ত্রী হিসাবে। অভিনেতার সঙ্গে মান্যতার প্রথম দেখা ২০০৬ সালে। এরপর দুজনেই একে অপরের সঙ্গে কথা বলতে শুরু করেন। সেখান থেকে প্রেম। দুজনেই বিয়ে করার সিদ্ধান্ত নেন। ২০০৮ সালে মান‍্যতাকে বিয়ের আগে সঞ্জয় দত্তের কিন্তু একাধিক বিয়ে ছিল।

সঞ্জয়ের বোনেরা (প্রিয়া এবং নম্রতা) মান্যতাকে তাদের পরিবারের সদস্য হিসাবে কোনও দিন মেনে নেননি। তবে অভিনেতার জীবনে মান্যতার গুরুত্ব ব্যাপক। তার ডায়েট, ফিটনেস, সম্পত্তি এমনকি ফিল্ম বাছাই করার সিদ্ধান্তেও মান্যতার মতামত মেনে চলেন সঞ্জয়।

সম্প্রতি ৬৫ বছর বয়সে আবারও বিয়ে করেছেন অভিনেতা। তবে এবার নতুন কাউকে নয়। স্ত্রী মান্যতাকেই বিয়ে করেছেন তিনি, যাকে নিয়ে ঘুরলেন সাতপাকে!

সঞ্জয়ের জীবনে বহু নারীর অবদান রয়েছে। প্রথমে অভিনেত্রী টিনা মুনিমের সঙ্গে তার সম্পর্ক হয়েছিল। তবে বিয়ে পর্যন্ত গড়ায়নি সেই সম্পর্ক।

১৯৮৭ সালে প্রথম বিয়ে করেন অভিনেত্রী রিচা শর্মাকে। মাথায় টিউমারে রিচার মৃত্যুর পর তার জীবনে আসেন মডেল রিয়া পিল্লাই। রিয়া পিল্লাইয়ের সঙ্গে খুব বেশিদিন সংসার করা হয়নি তার। দু’জনের বিচ্ছেদ হয়।

এরপরই অভিনেতার জীবনে আসেন মান্যতা। অভিনেত্রী সঞ্জয় দত্তের তৃতীয় স্ত্রী। তবে সঞ্জয়ের নিজের বয়ানে, মান্যতার সঙ্গে সম্পর্কের আগে ৩০৮টি সম্পর্ক হয়েছিল তার। কিন্তু মান্যতাই যে তার জীবনের শেষ মানুষটা সেটা বুঝিয়ে দিয়েছেন অভিনেতা।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে গেরুয়া রঙের ধুতি, পাঞ্জাবি পরেছেন অভিনেতা। আর তার স্ত্রী মান্যতার পরনে সাদা রঙের সালোয়ার কামিজ। মাথায় ওড়না দিয়ে ঘোমটা দেওয়া।

অগ্নিসাক্ষী রেখে বৌয়ের হাত ধরে ঘুরেছেন সঞ্জয়। যা দেখে অনেকে অবাকই হয়েছেন। শোনা যাচ্ছে নতুন ফ্ল্যাট কিনেছেন অভিনেতা। গৃহপ্রবেশের দিন ফের এক বার পুরানো স্মৃতি তাজা করলেন তিনি।

 

সর্বশেষ - বিনোদন