বৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২ | ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্যক্তিগত বিষয়ে মন্তব্য, নারী নির্মাতার ওপর খেপে গেলেন বুবলী

Paris
অক্টোবর ২০, ২০২২ ১:৫২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

কার ওপর খেপে গেলেন অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী? বৃহস্পতিবার দুপুরের বুবলীর ফেসবুকের একটি পোস্ট নিয়ে ব্যাপক প্রতিক্রিয়া তৈরি হয়েছে। নাম না বললেও সরাসরি একজন নারী নির্মাতার প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন এই অভিনেত্রী। নাম না উল্লেখ করায় নেটিজেনরা দ্বিধায় পড়েছেন।

মূলত, বুবলীকে নিয়ে ওই নারী নির্মাতা কোথাও মন্তব্য করেছেন- যেটি সহজভাবে হজম করেননি ঢাকাই ছবির নায়িকা।

তাঁকে উদ্দেশ করে লিখেছেন,  আপা, আপনি একাধারে লেখিকা, পরিচালক, নাট্যকার, অভিনেত্রী এবং সাংবাদিকসহ নানান গুণে গুণান্বিত। আপনি অনেক সিনিয়র একজন ব্যক্তিত্ব আমাদের এই মিডিয়া ইন্ডাস্ট্রিতে এবং আপনার দায়বদ্ধতা অনেক।

পক্ষপাতমূলক আচরণের কথা উল্লেখ করে বুবলী বলেন, আপনাকে আমি সম্মান করি। কিন্তু যখন কোনো পার্টিকুলার বিষয়ে যেটা একান্তই কারো ব্যক্তিগত, সে বিষয়ে পুরোটা না জেনে কোথাও বিচারকের মতো কোনো বিচারমূলক কমেন্ট করেন, তখন আপনার কথার ভঙ্গিমা, শব্দের প্রয়োগ এবং একদিকে পক্ষপাতমূলক কমেন্টটা শুনলে বুঝতে আর বাকি থাকে না আপনি সেই বিষয়ে বা যাকে নিয়ে বলছেন সে ব্যক্তিকে প্রপারলি না জেনেই কমেন্ট করছেন।

বড়দের নিকট ছোটদের শেখার আছে জানিয়ে নায়িকা বলেন, আপনার এরকম আক্রমণাত্মক মনোভাব পোষণ করা কমেন্টটা দেখে অবাক হয়েছি যে,  আমরা যাদের অভিভাবক ভাবছি তারা তাদের সকল সন্তানদের এক চোখে দেখেন না। দুঃখজনক। এভাবেই বড়দের কাছে ছোটরা শেখে।

শবনম বুবলী সিনেমায় ছোট পর্দার দর্শকের কাছে জনপ্রিয় নাম। একটি টেলিভিশন চ্যানেলের সংবাদ উপস্থাপক ছিলেন তিনি।  ঢালিউডের শীর্ষ নায়কের বিপরীতে প্রথম ছবিই সুপারহিট। বুবলীকে আর পেছন ফিরে দেখতে হয়নি। যদিও সিনেমায় অভিনয় নিয়ে তাঁর পরিবারের ঘোর আপত্তি ছিল।

 

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন