বেলাল-পূজার ‘দোজখ’

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

সংগীতশিল্পী বেলাল খান ও বাঁধন সরকার পূজা। দুজনের ঝুলিতে রয়েছে জনপ্রিয় অনেক গান। এই দুই সংগীতশিল্পী ‘অবুঝ পাখি’ শিরোনামের গানে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন।

গতানুগতিকতার বাইরে গিয়ে গত বছর বেশ আয়োজন করেই এ গানের মিউজিক ভিডিও প্রকাশ করেন। ভিডিওটি বেশ জনপ্রিয়তা লাভ করে। এটি ছিল বেলাল-পূজার একসঙ্গে প্রথম মিউজিক ভিডিও।

‘অবুঝ পাখি’র পর বেলাল-পূজা এবার ‘দোজখ’ শিরোনামের নতুন একটি গানের মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি সুর করেছেন বেলাল খান। গানটি লিখেছেন ইমন চৌধুরী।

এ প্রসঙ্গে বেলাল খান রাইজিংবিডিকে বলেন, ‘‘দোজখ’ গানের মিউজিক ভিডিওটা দারুণ হয়েছে। আশা করছি, ‘অবুঝ পাখি’র মতো এ গানটিও জনপ্রিয়তা পাবে। বর্তমানে এর কালার কারেকশনের কাজ চলছে।’

মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন ফজলে রাব্বি। ঢাকা ও কুষ্টিয়ার বিভিন্ন লোকেশনে দৃশ্যায়নের কাজ হয়েছে। খুব শিগগিরই গানটি ইউটিউবে প্রকাশিত হবে বলে রাইজিংবিডিকে জানান পূজা।

এ প্রসঙ্গে পূজা বলেন, ‘‘দোজখ’ গানটির্ কাজ অলমোস্ট শেষ। কিছুদিনের মধ্যে এটি ইউটিউবে প্রকাশ করা হবে।’

তিনি আরো বলেন, ‘আগামী ১ ফেব্রুয়ারি আমার বিয়ে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

গত বছর আগস্টে বেলাল খান-পূজার গাওয়া ‘অবুঝ পাখি’গানটির শুটিং হয়। এতে মডেল হিসেবে কাজ করেছেন অর্ণব অন্তু ও অভিনেত্রী নওশাবা। এরপর থেকেই পূজা ও অর্ণব অন্তুর পরিচয়, বন্ধুত্ব এবং ভালোবাসার সূত্রপাত। আগামী ১ জানুয়ারি অর্ণব অন্তু-পূজার বিয়ে। এ উপলক্ষে দাওয়াতপত্র বিতরণের কাজ চলছে।

সূত্র: রাইজিংবিডি