বিতর্কের মুখে বাতিল ঢাবির সান্ধ্য কোর্সের ভর্তি পরীক্ষা

  • 9
    Shares

বিতর্কের মুখে অবশেষে বাতিল করা হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের সান্ধ্য কোর্সের এমবিএর ভর্তি পরীক্ষা। আজ শুক্রবার (২০ নভেম্বর) দুপুরে এ পরীক্ষা অুনষ্ঠিত হওয়ার কথা থাকলেও পরে নানামুখী সমালোচনায় বাতিল করা হয়েছে এ পরীক্ষা।

শুক্রবার সকালে ভর্তি পরীক্ষা বাতিলের বিষয়ে নিশ্চিত করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। তিনি গণমাধ্যমকে বলেন, ‘আজ সকালে আমি বিস্তারিত জেনেছি এবং আমি ডিন সাহেবকে বলেছি, নীতিমাল তৈরি হওয়ার আগ পর্যন্ত আপনারা পরীক্ষা নিতে পারবেন না।’

তবে এ বিষয়ে অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন-কে একাধিকবার ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি।

জানা যায়, আজ শুক্রবার সকাল ১১টায় আজিমপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজে পরীক্ষাটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
তবে পরীক্ষাটি হচ্ছে না।

এর আগে অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুল মঈন স্বাক্ষরিত এসংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (২০ নভেম্বর) বিজনেস স্টাডিজ অনুষদের এমবিএ (ইভিনিং) প্রগ্রামের ভর্তি পরীক্ষা আজিমপুর গভর্নমেন্ট গার্লস স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হবে। পরীক্ষা গ্রহণ করা হবে সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত।

যদিও ভর্তি পরীক্ষা আয়োজনের বিষয়ে কিছুই জানতেন না বলে বৃহস্পতিবার রাতে দাবি করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও উপ-উপাচার্য (শিক্ষা)।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির কারণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম স্থগিত গত মার্চ থেকে। এরও আগে ফেব্রুয়ারি মাসে সান্ধ্য কোর্সের যৌক্তিকতা যাচাইয়ের জন্য স্থগিত করা হয় সান্ধ্য কোর্সের যাবতীয় কার্যক্রম।

 

সূত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।