সোমবার , ২ সেপ্টেম্বর ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিচ্ছেদের পর কাকে নিয়ে ডেট করছেন সোহিনী

Paris
সেপ্টেম্বর ২, ২০২৪ ৯:১২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

কলকাতার টেলিপাড়ার অতিপরিচিত মুখ সোহিনী গুহ রায়। স্টার জলসার ‘ময়ূরপঙ্খী’ সিরিয়ালে প্রধান চরিত্রে দেখা গেছে তাকে। কাজ করেছেন ‘রেশম ঝাঁপি’ সিরিয়ালেও। ‘গঙ্গারাম’-এর টায়রা হিসাবে ব্য়াপক জনপ্রিয়তা পান এ অভিনেত্রী। ‘গঙ্গারাম’-এর মুটিং সামলেই ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে গাঁটছড়া বেঁধেছিলেন সোহিনী। মাত্র তিন মাসের পরিচয়েই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন সোহিনী-কল্লোল। কেন টিকল না বিয়ে, তা স্পষ্ট জানা নেই কারোরই।

তিন বছরের দাম্পত্যে ফাটল! কল্লোলের পর সোহিনীর জীবনে নতুন কাউকে খুঁজে পেলে তিনি। খোলা পিঠে উপচে পড়ছে ভরা যৌবন, মালদ্বীপের সমুদ্রসৈকতে কালো মনোকিনিতে মোহনীয় অবতারে ধরা দিলেন কলকাতার ‘টায়রা’ মানে, অভিনেত্রী সোহিনী গুহ রায় । মালদ্বীপে ছুটি কাটিয়ে দেশে ফিরলেও এখনো ঘোর কাটেনি এ অভিনেত্রীর।

ফোনের গ্যালারি ঘেঁটে রবিবাসরীয় দুপুরে মালদ্বীপের কিছু হট ছবি পোস্ট করলেন। সামনে নীল জলরাশি, মাথার ওপর খোলা নীল আকাশ। একাকী সমুদ্রের পারে বসে আছেন সোহিনী। সারা গায়ে বালি। এই ছবি শেয়ার করে নিজের রিসেপশনশিপ স্টেটাস জানিয়ে দিলেন সোহিনী গুহ।

চারদিকে চলছে মাস কয়েক ধরেই সোহিনীর ভাঙা দাম্পত্যের চর্চা। ব্যবসায়ী কল্লোল চৌধুরীর সঙ্গে তিন বছরের দাম্পত্যে নাকি ইতি টেনেছেন এ অভিনেত্রী। মিডিয়ার সামনে অবশ্য় মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। কিন্তু এদিন মালদ্বীপ ভ্যাকশনের ছবি দিয়ে সোহিনী লিখেছেন—‘জাস্ট ডেটিং মাই সেলফ’। অর্থাৎ এখন শুধু নিজেকেই ডেট করছি। সোহিনীর কথায় আপতত পুরোপুরি সিঙ্গল তিনি।

সামাজিকমাধ্যমে অনেক আগেই পরস্পরকে আনফলো করেছেন এ দম্পতি। মুছে দিয়েছেন পুরোনো ছবিও। সম্প্রতি ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ বার্তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সোহিনীর ‘স্বামী’ কল্লোল— ‘ভুল মানুষের জন্য সেক্রিফাইস, আর ভুল মানুষের সঙ্গে কম্প্রোমাইজ— আপনাকে না দেবে সুখ, না দেবে সফলতা’।

সোহিনীর অবশ্য এসব ভাবার সময় নেই। মাস কয়েক আগে ডিভোর্স নিয়ে হিন্দুস্তান টাইমসের এক সাক্ষাৎকারে সোহিনী বলেছিলেন— আমি এই নিয়ে এ মুহূর্তে কিছু বলতে চাই না। বলতে পারেন, আমার পক্ষে কথা বলা সম্ভবপর নয়। তবে খবর ঘনিষ্ঠমহলে— ডিভোর্সের কথা মেনে নিয়েছেন অভিনেত্রী।

উল্লেখ্য, আপতত সান বাংলার দ্বিতীয় বসন্ত ধারাবাহিকে দেখা যাচ্ছে অভিনেত্রী সোহিনী গুহ রায়কে। যেখানে তার বিপরীতে আছেন রাজদীপ গুপ্ত।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন