শুক্রবার , ২৬ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘বাহুবলি-টু’ নিয়ে নির্মাতার লুকোচুরি

Paris
আগস্ট ২৬, ২০১৬ ৮:৩৪ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের অন্যতম জনপ্রিয় সিনেমা ‘বাহুবলি-দ্য বিগিনিং’। সিনেমাটি যারা দেখেছেন তাদের মনে একটাই প্রশ্ন, ‘কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করলেন?’ 

দর্শকের সেই আগ্রহ যেন ‘বাহুবলি-দ্য কনক্লুশন’ সিনেমা মুক্তি পর্যন্ত বজায় থাকে এবং কোনোভাবেই যেন আসল কারণ ফাঁস না হয় সেজন্য সব ধরনের সতর্কতা বজায় রাখছেন নির্মাতা।

 

এখন পর্যন্ত বাহুবলিকে হত্যার রহস্য জানতেন দুই জন ব্যক্তি। একজন চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ এবং অন্যজন পরিচালক এসএস রাজামৌলি। সম্প্রতি বাহুবলিকে হত্যা রহস্যের সেই আলোচিত দৃশ্যটির দৃশধারণের কাজ করা হয় বলে প্রকাশিত একটি প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

 

প্রতিবেদনে বলা হয়েছে, শুধুমাত্র চারজন ব্যক্তিকে নিয়ে এ দৃশ্যটি শুটিং করা হয়েছে। এমনিতে শুটিং সেটে শত শত লোকজন থাকলেও দৃশ্যটিধারণের আগে রাজামৌলি মাত্র চারজন ব্যক্তিকে সেটে রেখেছিলেন। তাদের একজন কাটাপ্পা চরিত্র অভিনেতা সত্যরাজ, বাহুবলি অর্থাৎ প্রভাস, সিনেমাটোগ্রাফার সেনথিল এবং প্রযোজক শভু।

 

রাজামৌলি নাকি চাইছেন না এতদিন ধরে যে রহস্যটি তিনি দর্শক মনে জাগিয়ে রেখেছেন এখন এসে সেটি ফাঁস হয়ে যাক। এজন্যই তার এই লুকোচুরি।

 

বাহুবলিদ্যকনক্লুশন’  সিনেমাটিতে অভিনয় করছেন প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না, আনুশকা শেঠী, সত্যরাজ, রামায়া কৃষ্ণা সহ অনেকে। আগামী ২৮ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - বিনোদন