শুক্রবার , ২৩ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাবুর ‘কলের পুতুল’ (ভিডিও)

Paris
সেপ্টেম্বর ২৩, ২০১৬ ২:৩১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

ক্লোজ শটে- ছলছলে দুটি চোখ। ব্যাকগ্রাউন্ডে শোনা যায় উচ্ছ্বল এক নারী কণ্ঠে হাসি। এরপর দেখা যায়, স্ত্রীর সঙ্গে রোমান্টিক ও আনন্দঘন সময় পার করছেন জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু।

সম্প্রতি ‘কলের পুতুল’ শিরোনামের একটি গান প্রকাশিত হয়েছে ইউটিউবে। এই গানে এমন দৃশ্য দেখা যায়। গানটিতে কণ্ঠ দিয়েছেন ফজলুর রহমান বাবু। ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’ শিরোনামের সিনেমায় গানটি ব্যবহৃত হয়েছে।

প্রকাশিত গানে, বাবুর সুখের সংসার ও তা ভেঙে যাওয়ার গল্প দেখা যায়। দেখা যায়, তার জীবনের অধঃপতনের দৃশ্যও। মিজানুর রহমান লাবুর কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ। সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’ সিনেমাটি পরিচালনা করছেন মিজানুর রহমান লাবু। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন বাবু। এছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন- ক্যামেলিয়া, শাহাদাৎ হোসেন, শিমুল খান, এসএম মহসীন প্রমুখ।

অভিনয়ের পাশাপাশি গায়ক হিসেবে জনপ্রিয় ফজলুর রহমান বাবু। ‘মনপুরা’ সিনেমায় প্লেব্যাক করে গায়ক হিসেবে রাতারাতি খ্যাতি লাভ করেন তিনি। তারপর ‘ঘেটুপুত্র কমলা’ সিনেমাতেও প্লেব্যাক করেছেন। দীর্ঘ বিরতির এ গানের মাধ্যমে পর প্লেব্যাকে ফিরলেন বাবু।

দেখুন : ‘কলের পুতুল’ গানটি

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - বিনোদন