মঙ্গলবার , ৬ জুলাই ২০২১ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাবার বিবাহবিচ্ছেদ নিয়ে যা বললেন মেয়ে ইরা

Paris
জুলাই ৬, ২০২১ ১০:৩০ পূর্বাহ্ণ

মিস্টার পারফেকশনিস্ট খ্যাত বলিউড তারকা আমির খানের দ্বিতীয় বিয়ে ভেঙে যাওয়ায় বলিউড তোলপাড়। হঠাৎই গত শনিবার বিচ্ছেদের কথা ঘোষণা করেন বলিউডের সবচেয়ে চর্চিত জুটি আমির খান ও কিরণ রাও, যা শুধু আমিরের ভক্তদের নয়, হতবাক করে দিয়েছে ইন্ডাস্ট্রিকেও।

যৌথ বিবৃতির মাধ্যমে আমির ও কিরণ জানান, ১৫ বছর সুখে ও আনন্দে কাটানোর পর তাদের পথ আলাদা হলো। যদিও ছেলের সব দায়িত্ব দুজন একসঙ্গে পূরণ করবেন এবং কর্মজীবনেও একসঙ্গে তাদের দেখা যাবে।

এদিকে, এ বিচ্ছেদ নিয়ে চুপ অভিনেতার প্রথম স্ত্রী রিনা দত্ত। তবে আমির ও রিনার মেয়ে ইরা খানের পোস্ট ঘিরে জল্পনা তৈরি হয়েছে। আমির খানের প্রথম সন্তান এদিন বেশ তির্যক মন্তব্য করেছিলেন ইনস্টা স্টোরিতে। সেই পোস্ট দেখে অনেকেই মনে করেছিলেন বাবার বিচ্ছেদ নিয়েই এমন মন্তব্য করেছেন ইরা খান।

একটিতে লিখেছিলেন, ‘আগামীকালের পর্যালোচনা কী?’, সঙ্গে লেখেন-‘এটা কি হতে যাচ্ছে?’ সঙ্গে জুড়ে দেন একটি পেস্ট্রির ছবি। যা দেখেও নানা মুনির নানা মত! বাবার বিচ্ছেদ উপভোগ করতেই এমন কাণ্ড ঘটালেন ইরা? এমনও মন্তব্য ভেসে এসেছে।

 

যদিও একথা কারোই অজানা নয়, ইরা খান একজন ফুড ব্লগার। আর সেই মতোই সোমবার ইরার পোস্ট প্রকাশ্যে এসেছে। সেখানে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে চিজ কেক খেতে দেখা গেল আমির কন্যাকে। আর ব্যাকগ্রাউন্ডে বাজল বিটেলসের সুপারহিট গান ‘হেলপ’।

রবিবার একটি গণমাধ্যমের লাইভ সাক্ষাৎকারে যৌথভাবে অংশ নিয়ে তারা জানান, ‘বিচ্ছেদের পরও তাদের মধ্যে সামান্য পরিবর্তন ছাড়া নিজেদের প্রতি সম্মানবোধ ও যোগাযোগ অব্যাহত থাকবে।’

‘আপনাদের হয়তো খারাপ লেগেছে। ভালো লাগেনি, চমকে গেছেন। আমরা আপনাদের শুধু এটাই বলতে চাই যে, আমরা অনেক খুশি এবং আমরা একটি পরিবার। আমাদের সম্পর্কে পরিবর্তন এসেছে। কিন্তু আমরা একে অপরের পাশেই আছি,’এসময় ভক্তদের উদ্দেশে আমির বলেন।

আমির ও কিরণ যৌথভাবে গড়ে তুলেছেন পানি ফাউন্ডেশন নামে একটি সংস্থা। এ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘পানি ফাউন্ডেশন আমাদের কাছে আজাদের (তাদের সন্তান) মতো। এটাকে আমরা সন্তানের মতোই লালন করব। আজাদ এবং ফাউন্ডেশনের জন্য আমরা সব সময় পরিবার হয়েই থাকব।আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেন সব সময়ে সুখে থাকতে পারি।’

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - বিনোদন