বুধবার , ১৯ জুন ২০২৪ | ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাবার জীবনের যুদ্ধের গল্প বললেন সুনীল শেঠি

Paris
জুন ১৯, ২০২৪ ৩:২১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:

বলিউডের পরিচিত অভিনেতা সুনীল শেঠি। অভিনয়জগতে তিন দশক কাটিয়ে ফেলেছেন তিনি। তবে এই সাফল্যের পেছনে রয়েছে তার বাবার বিশেষ ভূমিকা। একটি রিয়্যালিটি শোয়ের মঞ্চে নিজের বাবা বীরপ্পা শেট্টির লড়াইয়ের কথা বললেন সুনীল।

মাত্র নয় বছর বয়সে ম্যাঙ্গালোরের বাড়ি থেকে পালিয়ে যান সুনীলের বাবা। মুম্বাইয়ে গিয়ে শুরু হয় জীবনের লড়াই। মায়ানগরীতে দক্ষিণ ভারতীয় খাবারের একটি রেস্তোরাঁয় কাজ জোগাড় করেন বীরপ্পা। সুনীল বললেন, বাবার কাজ ছিল টেবিল পরিষ্কার করা। তখন বাবা খুবই ছোট। দিনে চার বার করে রেস্তোরাঁর সব টেবিল পরিষ্কার করতে হত।

কিন্তু এই লড়াই থেকেই এক দিন ঘুরে দাঁড়ান সুনীলের বাবা। কিনে নেন তিনটি বাড়ি। এর পেছনেও রয়েছে বড় ঘটনা। সুনীল বলেন, বাবা যেখানে কাজ করতেন সেই সংস্থার মালিক তিনটি বাড়ি কিনেছিলেন। সেই তিনটি বাড়ির দেখাশোনার ভার আসে বাবার কাছে। সেই মালিক কাজ থেকে অবসর নেওয়ার পরে, বাবা ওই তিনটি বাড়ি কিনে নেন।

সেই তিনটি বাড়ি এখনও আছে বলে জানান সুনীল। বিনয়ী মানুষ হিসেবে পরিচিত ছিলেন সুনীলের বাবা। কিন্তু পরিবারের বিরুদ্ধে কেউ কিছু বললেই তার অন্য রূপ! সুনীলের কথায়, বাবা খুব বিনয়ী ছিলেন। কিন্তু পরিবারের কেউ ক্ষতি করতে চাইলে বীরপ্পা সিংহে পরিণত হতেন।

সুনীলের বাবা নাকি বলতেন, সব বিক্রি করে দেব, গ্রামে চলে যাব। কিন্তু অবিচার সহ্য করব না।

২০১৭ সালে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে মারা যান বীরপ্পা শেঠি।

 

সর্বশেষ - বিনোদন