বাগাতিপাড়ায় প্রশাসনের কল্যাণে হারিয়ে যাওয়া শিশুকে ফিরে পেল পরিবার

বাগাতিপাড়া প্রতিনিধি: পুলিশ প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের কল্যাণে নাটোরের বাগাতিপাড়ায় আরজিনা খাতুন (১২) নামের হারিয়ে যাওয়া এক শিশু ফিরে পেল তার পরিবারকে।পরিচয় বলতে না পারা শিশুটি নিখোঁজের একদিন পর বুধবার বিকালে ইউএনওিএর কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে বাবার কাছে শিশুটিকে হস্তান্তর করা হয়।

শিশু আরজিনা নাটোর সদর উপজেলার তেবাড়িয়ার সিংগারদহ পূর্বপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক ও লাভলী খাতুন দম্পতির কন্যা। তবে তাদের স্থায়ী ঠিকানা বগুড়া জেলার সদর উপজেলার পীরগাছা গ্রামে।

বাগাতিপাড়া থানার ওসি নাজমুল হক জানান, মায়ের বকুনিতে রাগ করে মঙ্গলবার বিকাল ৫ টার দিকে বাড়ি থেকে বেরিয়ে পড়ে শিশুটি। এরপর রেললাইন ধরে হাঁটতে হাঁটতে রাত আটটার দিকে বাগাতিপাড়া উপজেলার ঠেঙ্গামারা এলাকায় পৌঁছে। সেখানে রেলের ধারে স্থানীয়রা শিশুটিকে কুড়িয়ে পায়। খবর পেয়ে সেখান থেকে পুলিশ শিশুটিকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়। পরিচয় বলতে না পারায় পরদিন বুধবার সকালে তাকে উপজেলা সমাজসেবা কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়।এছাড়াও তার বার্তায় বিভিন্ন থানায় খবরটি পৌঁছে দেয়া হয়।

পরে দুপুরে শিশুটির বাবা নাটোর থানায় নিখোঁজের সাধারন ডায়েরি (জিডি) করতে গেলে তার সন্ধান মেলে।

সমাজসেবা কর্মকর্তা রেজাউল করিম জানান, থানা থেকে পেয়ে শিশুটিকে রাজশাহীর বায়ায় সেফ হোমে পাঠানোর ব্যবস্থা নেয়ার মুহুর্তে দুপুর সোয়া দুইটার দিকে শিশুটির খোঁজ মেলে।

পরে সংশ্লিষ্ট উপজেলার সমাজসেবা কর্মকর্তার মাধ্যমে পরিচয় নিশ্চিত হওয়ায় ইউএনও প্রিয়াঙ্কা দেবীর মাধ্যমে এদিন বিকাল সাড়ে তিনটায় শিশুটিকে তার বাবার কাছে হস্তান্তর করা হয়।

ইউএনও প্রিয়াঙ্কা দেবী পাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স/জে

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।