রবিবার , ৬ অক্টোবর ২০২৪ | ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বলিউডের হার্টথ্রব রণবীর যে ৯ নারীর প্রেমে হাবুডুবু খেয়েছেন

Paris
অক্টোবর ৬, ২০২৪ ৭:০৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ে করে থিতু হয়েছেন বলিউডের হার্টথ্রব রণবীর কাপুর। ২০২২ সালে এই জুটি বিবাহবন্ধনে আবদ্ধ হন। সে বছরই তাদের ঘর আলো করে আসে কন্যাসন্তান রাহা কাপুর।

তবে আলিয়াকে বিয়ের আগে তরুণ রণবীরের জীবনে এসেছেন অনেক নারী। বলিউডের বেশ কয়েকজন শীর্ষ নায়িকার সঙ্গে জড়িয়েছে তার নাম। সম্প্রতি ‘লেডি কিলার’ রণবীরের সেই প্রাক্তনদের নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ভারতের বহুল প্রচারিত সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

সে প্রতিবেদন সূত্রে জানা যায়, রণবীর কলেজ জীবনে প্রথম অবন্তিকা মালিকের প্রেমে পড়েছিলেন। তবে সেই সম্পর্ক বেশি দূর গড়ায়নি; অবন্তিকা বিয়ে করেছিলেন আমির খানের ভাগ্নে অভিনেতা ইমরান খানকে।

কারিশমা কাপুরের প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের প্রথম স্ত্রী ফ্যাশন ডিজাইনার নন্দিতা মাহতানির প্রেমেও হাবুডুবু খেয়েছেন রণবীর। তবে বয়সের পার্থক্যের জেরে সে সম্পর্ক টেকেনি।

‘আজব প্রেম কি গজব কাহানি’ সিনেমার শুটিং চলাকালে গুঞ্জন ছিল ক্যাটরিনার সঙ্গে রণবীরের প্রেমের। পারিবারিক মধ্যাহ্নভোজেও অংশ নিয়েছিলেন ক্যাট; তবে এই সম্পর্ক ভাঙে ‘জগ্গা জাসুস’ সিনেমার শুটে। তাদের সৈকত-ভ্রমণের ছবি ফাঁস হওয়ার পর দীর্ঘদিন আলোচনা ছিল।

অভিষেক সিনেমা ‘সাওয়ারিয়া’র শুট চলাকালে সোনম কাপুর ও রণবীর কাপুরের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে এই সম্পর্ক ভালোভাবে শেষ হয়নি; একটি শোতে হাজির হয়ে রণবীরের নামে অভিযোগের পাহাড় তুলে বিচ্ছেদের খবর শুনেয়েছিলেন নায়িকা।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে রণবীর কাপুরের প্রেম সবচেয়ে আলোচিত হয়। ‘বাচনা এ হাসিনো’ সিনেমার শুটে এই প্রেম শুরু হয়; নায়িকা নিজের ঘাড়ে ট্যাটুও এঁকেছিলেন রণবীরের নামে। তবুও সেই সম্পর্ক টেকেনি শেষ অবধি।

পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও প্রেমের গুঞ্জন ছিল রণবীর কাপুরের। দুজনকে দেখা গিয়েছিল নিউইয়র্কের রাস্তায়। যদিও এ প্রেম দীর্ঘস্থায়ী হয়নি।

নার্গিস ফাখরির সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল রণবীর কাপুরের। রণবীরের মা নীতু কাপুরের সঙ্গেও এই অভিনেত্রীর দারুণ সম্পর্ক গড়ে উঠেছিল। একসাথে অনেক বার আড্ডা দিতে দেখা গেলেও তারা কখনোই সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেননি।

২০১১ সালে অ্যাঞ্জেলা জনসন রণবীর কাপুরের সঙ্গে একান্তে সময় কাটানোর কথা গণমাধ্যমে প্রকাশ করেছিলেন। তাতে অসন্তোষ প্রকাশ করে এই সম্পর্কের ইতি টানেন রণবীর।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন