সোমবার , ২৬ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

প্রিয়াঙ্কার সামনে ক্যাটরিনাকে ‘কাপুর’ বললেন ক্রিস মার্টিন!

Paris
সেপ্টেম্বর ২৬, ২০১৬ ১১:৪০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে ‘ক্যাটরিনা কাইফ কাপুর’ নামে সম্বোধন করলেন ব্রিটিশ ব্যান্ড কোল্ডপ্লের গায়ক ক্রিস মার্টিন। চলতি বছরের গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যালের ঘোষণা অনুষ্ঠানে তিনি এই ভুল করে বসেন!

 

জাতিসংঘের দীর্ঘমেয়াদি উন্নয়ন লক্ষ্যমাত্রার অংশ হিসেবে উৎসবটি হয়ে থাকে। ক্রিস মার্টিন এ আয়োজনের সৃজনশীল নির্দেশক। এ বছর ভারত থেকে যারা অংশগ্রহণ করবেন তাদের নাম বলার সময় ক্যাটরিনার পুরো নামের সঙ্গে ‘কাপুর’ও জুড়ে দেন ৩৯ বছর বয়সী এই ইংরেজ গায়ক।

 

নিউইয়র্কে অনুষ্ঠিত এ আয়োজনের মঞ্চে তখন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও ছিলেন। ঘোষণার শুরুতে ‘হাইম ফর দ্য উইকেন্ড’ তারকা ক্রিস মার্টিন বলেন, ‘আগামী ১৯ নভেম্বর ভারতের মুম্বাইয়ে উৎসবটি করবো।’ এরপর তার মুখে ‘ক্যাটরিনা কাইফ কাপুর’ শুনে প্রিয়াঙ্কা অভিব্যক্তিতে ফুটে ওঠে, ‘এই সেরেছে রে!’ রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার প্রেমের সম্পর্ক ছিলো, এ কারণেই হয়তো তার নামের সঙ্গে ‘কাপুর’ যুক্ত হয়ে যেতে পারে।

 

তারকাদের নাম উল্লেখ করে ক্রিস বলেন, ‘এবারের উৎসবে  জে-জি এবং অনেকে থাকছেন। তারা হলেন- আমির খান, অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ কাপুর, এআর রহমান, ফারহান আখতার।’ তখনই প্রিয়াঙ্কার মুখ থেকে বেরিয়ে আসে, ‘হায়!’ তখন ক্রিস জানতে চান কারও নামের উচ্চারণ ভুল করেছেন কি-না। উত্তরে প্রিয়াঙ্কা বলেন, ‘অনেকটা।’

 

* গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যালের ঘোষণা অনুষ্ঠানে ক্রিস মার্টিন ও প্রিয়াঙ্কা চোপড়ার ভিডিও :

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - বিনোদন