রবিবার , ২২ জানুয়ারি ২০১৭ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ধন্যবাদ দিয়ে আমিরকে হল মালিকদের চিঠি

Paris
জানুয়ারি ২২, ২০১৭ ১০:১৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

পাঁচশ ও এক হাজার রুপির নোট বাতিলের পর, ভারতের অর্থনীতির কিছুটা মন্দাবস্থার প্রভাব পড়েছে বলিউডেও। তারপরও ব্যবসায়িক সাফল্য পাচ্ছে আমির খানের ছবি ‘দঙ্গল’, বক্স অফিসে তাই এই ছবির পারদ চড়ছে উপরের দিকেই। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, দঙ্গলের এই দারুণ সাফল্যে সিনেমা হলের মালিকদের কাছ থেকে কৃতজ্ঞতায় ভরা একাধিক উষ্ণ চিঠি পেয়েছেন আমির খান। চলচ্চিত্র ব্যবসায় ২০১৫ ও ২০১৬ সালের মন্দা কাটাতে ‘দঙ্গল’ শক্ত ভূমিকা রাখায় পত্র মারফত হলের মালিকরা ধন্যবাদ জানান আমিরকে।

 

চিঠির প্রতিক্রিয়ায় আমির খান বলেন, ‘আমার কাছে পুরো যাত্রাইটাই ছিল উত্তেজনায় পরিপূর্ণ। আমি যখন ক্যারিয়ারের দিকে ফিরে তাকাই, দেখি আমার বেশির ভাগ সিদ্ধান্ত ছিল বাস্তবতাহীন ও ঝুঁকিপূর্ণ। এমনকি এটি  দঙ্গলের বেলাতেও।’

 

আমির যোগ করেন, ‘আমি যে কাজ করতে চাই সেটাই করি। অনেকেই এ রকমটা করে সৌভাগ্যবান হন না। আমি বর্তমান অবস্থার জন্য কৃতজ্ঞ।’

 

২০১৬ সালে ঝিমিয়ে পড়া বলিউডকে বছরের শেষ দিকে এসে বলতে গেলে একাই চাঙ্গা করেছেন আমির খান। মুক্তি পাওয়ার পর থেকেই দেদারসে ব্যবসা করছে আমিরের ‘দঙ্গল’। ছবিটি ভারতের বক্স অফিসে এপর্যন্ত আয় করেছে ৫২৩ কোটির রুপিরও বেশি।

 

এ বছর ৬২তম ফিল্মফেয়ার এওয়ার্ডও জিতেছে আমিরের ‘দঙ্গল’। কুস্তিগীর মহাবীর ফোগতের জীবনী নিয়ে নির্মিত এই ছবিতে আমির অভিনয় করেছেন মূল চরিত্রে।

সূত্র: এনটিভি

সর্বশেষ - বিনোদন