সোমবার , ১৬ সেপ্টেম্বর ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দেশে আইন বলে কিছু নেই : হিরো আলম

Paris
সেপ্টেম্বর ১৬, ২০২৪ ৭:২৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

দেশে আইন বলে কিছু নেই বলে মন্তব্য করেছেন আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। গতকাল রবিবার (১৫ সেপ্টেম্বর) বগুড়ায় মারধরের মামলার অভিযুক্ত পাঁচজনকে জামিন দিলে তিনি এই মন্তব্য করেন।

হিরো বলেন, ‘দেশে আইন বলে কিছু নেই। আসামি ধরার আগে জামিন।

জানা যায়, গত ৮ সেপ্টেম্বর হিরো আলম ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রচারণার সময় মারধর ও ২০২৩ সালের ১ ফেব্রুয়ারি একই আসনের উপনির্বাচনে কারচুপির অভিযোগ এনে আদালতে মামলা করেন।

মামলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বগুড়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেন ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালকে আসামি করেন তিনি।

পরে তিনি দুপুর ১২টার দিকে আদালত চত্বরে সাংবাদিকদের সঙ্গে মামলার বিষয়ে কথা বলার সময় পাঁচ থেকে সাতজন যুবক অতর্কিত হামলা চালিয়ে তাকে মারধর এবং কানধরে উঠবস করান। এ ঘটনার পর তিনি ১০ সেপ্টেম্বর তিনি আটজনের নাম উল্লেখ করে বগুড়া সদর থানায় এই মামলা করেন।

রবিবার (১৫ সেপ্টেম্বর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বগুড়া সদর আমলি আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন অভিযুক্তরা। আদালতের বিচারক সাদিয়া আফসানা রিমা তাদের জামিন মঞ্জুর করেন।

বগুড়ার কোর্ট ইন্সপেক্টর মোসাদ্দেক হোসেন বলেন, ‘মামলার আট আসামির মধ্যে পাঁচজন আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।’

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন