সোমবার , ২৯ আগস্ট ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দীর্ঘ পুনর্বাসনে অজি পেসার কোল্টার-নাইল

Paris
আগস্ট ২৯, ২০১৬ ৪:৫৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে চলমান সিরিজ থেকেই ছিটকে যান। অস্ট্রেলিয়ার জন্য দুঃসংবাদ, দীর্ঘ সময়ের জন্য দলের অন্যতম সেরা পেসার কোল্টার-নাইলকে পাচ্ছে না তারা। তার দীর্ঘ পুনর্বাসন প্রক্রিয়ার বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

ঠিক কবে নাগাদ কোল্টার-নাইল বোলিংয়ে ফিরবেন তা এখনো নিশ্চিত নয়। ফিজিওথেরাপিস্ট ডেভিড বিকলি বলছেন, যথাসময়েই তা নির্ধারিত হবে। টেস্ট ও ওয়ানডে স্কোয়াডে থেকে শ্রীলঙ্কা সফরের শুরু থেকেই ছিলেন কোল্টার-নাইল। কিন্তু তার এক ম্যাচেও খেলা হয়নি।

গত সপ্তাহের শেষদিকে ট্যুর থেকে ছিটকে পড়ার পর দেশে ফিরে যান কোল্টার-নাইল। তার ইনজুরি মূল্যায়ন শেষে বিকলির ভাষ্য, পিঠের নিচের অংশের ব্যথার মাত্রা বেড়ে যাওয়ায় এখন বোলিং করতে পারছেন না ২৮ বছর বয়সী এ ডানহাতি পেসার।

গত বছর জুড়েও ইনজুরির সঙ্গে লড়াই করেছেন কোল্টার-নাইল। সেপ্টেম্বরে হ্যামস্ট্রিং ইনজুরিতে ইংল্যান্ড সিরিজে ছিটকে যান। ডিসেম্বরে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট অভিষেকের সম্ভাবনার সামনে বাধা হয়ে দাঁড়ায় কাঁধের চোট।

এ বছরের মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে তিনি দলে ফেরেন। ভারতে অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপে অজিদের হয়ে চারটি ম্যাচেই খেলেন কোল্টার-নাইল। সবশেষ গত জুনে ওয়েস্ট ইন্ডিজ ও প্রোটিয়াদের বিপক্ষে ত্রিদেশীয় ওডিআই সিরিজে তিন ম্যাচে তাকে মাঠে দেখা যায়।

অস্ট্রেলিয়ার জার্সিতে এখন পর্যন্ত ১৬ ওয়ানডেতে ২৭ ও ১৭ টি-টোয়েন্টিতে ২১টি উইকেট নিয়েছেন কোল্টার-নাইল।

র্সূত্র: বাংলানিউজ

সর্বশেষ - খেলা