বৃহস্পতিবার , ১৭ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তারেক রহমানের মামলা প্রত্যাহার না হলে আন্দোলনের ঘোষণা নাজমুলের

Paris
অক্টোবর ১৭, ২০২৪ ৬:৫৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বলেছেন, পরিবর্তিত পরিস্থিতিতে অন্তর্র্বতীকালীন সরকারের প্রধান কাজ দ্রুত সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজন করা। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে অবিলম্বে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে দায়ের করা সকল মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় দেশব্যাপী আন্দোলন গড়ে তোলা হবে।আজ বৃহস্পতিবার সকালে বাগেরহাট জেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও ধানের শীষের শুভেচ্ছ বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

দেশব্যাপী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এদিন ফকিরহাট উপজেলার কাটাখালী মোড়, বিশ্বরোড এবং মোল্লারহাট উপজেলার জয়ডিহি বাসস্ট্যান্ড এলাকায় নাজমুল হাসানের নেতৃত্বে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে গণসংযোগ ও ধানের শীষের শুভেচ্ছা বিনিময় করা হয়। পরে নাজমুল হাসানের নেতৃত্বে লিফলেট বিতরণ করেন নেতারা।

এ সময় আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নেছার উদ্দিন শফি, সহ-সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম টিটু, সমাজসেবা সম্পাদক মামুন হাশমি দীপু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মশিউর রহমান যাদু, বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহিদুল ইসলাম শান্ত, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম জুয়েল, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান সৌদি, ফকিরহাট উপজেলার আহ্বায়ক মঈন উদ্দিন মেরু, সদস্য সচিব মাহাদি হাসান নোমান, রামপাল উপজেলার সদস্য সচিব মাজহারুল ইসলাম ইয়ামিন, মোল্লারহাট উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম রফিক, সদস্য সচিব মেহেদী হাসান লাল্টুসহ শতাধিক নেতাকর্মী।

সর্বশেষ - রাজনীতি