মঙ্গলবার , ৮ অক্টোবর ২০২৪ | ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তারকা দম্পতির আবেগঘন পোস্ট, যা জানা গেলো

Paris
অক্টোবর ৮, ২০২৪ ১২:৫৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক
বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রাজকুমার রাও-পত্রলেখার পরিবারের আদুরে সদস্য পোষ্য গাগা মারা গেছে। যাকে নিজেদের সন্তান হিসেবেই আগলে রেখেছিলেন সারা জীবন। রাজকুমার এবং পত্রলেখা ইনস্টাগ্রামে মনের কথা তুলে আগেবঘন পোস্ট করেছেন।

তারা গাগার সঙ্গে বেশ কয়েকটি ছবি এবং কিছু মুহূর্ত শেয়ার করেছেন। যে ফটোগুলোর কোনোটায় দেখা গেছে, গাগাকে চুলে ক্লিপ পরিয়ে রেখেছেন। কোথাও আবার রাজকুমার তাকে কোলে জড়িয়ে ধরে রেখেছে। তার সঙ্গে খেলছেন।

অভিনেতা লিখেছেন, ‘গাগা, আমাদের জীবনের দেবদূত। হারিয়ে ফেললাম ওকে। আমাদের সুখে-দুঃখে সঙ্গে থাকার জন্য, হাসিতে ভরিয়ে রাখার জন্য তোমায় ধন্যবাদ। মা-বাবা তোমাকে ভীষণ মিস করবে। আমাদের আবারও দেখা হবে। তুমি আমাদের জীবনের সবচেয়ে মূল্যবান উপহার। আমরা তোমাকে ভালোবাসি। ওম শান্তি।’

বলিউড অভিনেতা বিজয় ভার্মা তারকা দম্পতির পরিবারের এই ক্ষতিতে শোকপ্রকাশ করেছেন। তিনি লিখেছেন, ‘শুনে খুব খারাপ লাগল। দু’জনে মন শক্ত রাখো।’ কাজের ক্ষেত্রে, রাজকুমারকে পরবর্তীতে ‘ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও’ -তে তৃপ্তি দিমরির সঙ্গে দেখা যাবে।

যেখানে মল্লিকা শেরাওয়াত, রাকেশ বেদি এবং বিজয় রাজও অভিনয় করেছেন। রাজকুমারের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্ত্রী ২’। বক্স অফিসে যা সুপারহিট বলা চলে। আগস্টে তার পরবর্তী অ্যাকশন থ্রিলার সিনেমার প্রথম ঝলক শেয়ার করেছেন।

 

সর্বশেষ - বিনোদন