রবিবার , ৭ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘ডানা কাটা পরী’র চমক ইউটিউবে

Paris
আগস্ট ৭, ২০১৬ ৭:২৭ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

এবার আইটেম গানে চমক দেখালেন  চিত্রনায়িকা পরীমণি। ‘রক্ত’ চলচ্চিত্রের জন্য নির্মিত ‘ডানা কাটা পরী’ শিরোনামে ব্যয়বহুল এই আইটেম গানটি রাত ৮টায় ইউটিউবে প্রকাশিত হয়। আসছে ঈদুল আযহায় মুক্তি পাবে হালের জনপ্রিয় নায়িকা পরীমণি অভিনীত এই ছবিটি।

 

‘স্ট্যাটাস আমার সিঙ্গেল দেখে/প্রেমের ছড়াছড়ি/হায়রে কি যে করি/আমি ডানাকাটা পরী গানটির সুর করেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায় এবং কন্ঠ দিয়েছেন কনিকা কাপুর। ‘ডানা কাটা পরী’র নৃত্য পরিচালনা করেছেন বাবা যাদব।

 

সম্প্রতি ইউটিউবে প্রকাশ হয় জাজ মাল্টিমিডিয়ার বহুল আলোচিত ছবি ‘রক্ত’র টিজার। রোমান্টিক চরিত্র থেকে বেরিয়ে এবারই প্রথম অ্যাকশন চরিত্রে অভিনয় করলেন ঢাকাই ছবির নায়িকা পরীমণি। এর আগে গত সোমবার রাতেই ইউটিউবে ছাড়া হয় ছবিটির প্রথম ট্রেলার।

 

‘রক্ত’ ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। পরীর নায়ক নবাগত রিক্ত রোশন। ছবির ফাইটিং দৃশ্য পরিচালনা করছেন থাইল্যান্ডের জাইক্যা এবং চেন্নাইয়ের রাজেশ।

 

জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজের যৌথ প্রযোজনার এই ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আশিস বিদ্যার্থী, বিপ্লব চ্যাটার্জি, রাজা দত্ত, অমিত হাসানসহ আরো অনেকে। ছবির শেষ পর্যায়ের কাজ চলছে বাংলাদেশে।

 

যৌথ প্রযোজনায় নির্মিত ‘রক্ত’ ছবিটি ঈদুল আযহায় বাংলাদেশে শতাধিক এবং কলকাতায় ১৩০টি সিনেমা হলে একযোগে মুক্তি পাবে।

সূত্র: এনটিভি

সর্বশেষ - বিনোদন